× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সরকারি কর্মকর্তাদের ওপর ব্যাট দিয়ে হামলা চালালেন বিধায়ক (ভিডিও)

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ২৬ জুন ২০১৯, বুধবার, ৩:১৭

সরকারি কর্মকর্তাদের ওপর ক্রিকেট ব্যাট দিয়ে হামলা চালালেন ভারতে ক্ষমতাসীন বিজেপির সিনিয়র নেতা কৈলাশ বিজয়বর্গীয়র ছেলে, মধ্যপ্রদেশের বিধায়ক আকাশ বিজয়বর্গীয়। ইন্দোরে এমন হামলার ভিডিও ছড়িয়ে পড়েছে। এতে দেখা যায়, ইন্দোর-৩ আসনের বিধায়ক আকাশ ক্রিকেট ব্যাট দিয়ে প্রহার করছেন সরকারি কর্মকর্তাদের ওপর। এ হামলায় তিনি ও তার সমর্থকরা জড়িত। প্রকাশ্য দিনের আলোতে পুলিশ ও টেলিভিশন ক্রুদের উপস্থিতিতে এমন ঘটনা ঘটে।
 
আজ বুধবার ধীরেন্দ্র বায়াস ও অসিত খেরে’র নেতৃত্বে গানজী কম্পাউন্ড এলাকায় সন্ত্রাসবিরোধী অভিযান চালায় মিউনিসিপ্যাল করপোরেশনের একটি দল। সেখানে তাদের মুখোমুখি হন আকাশ বিজয়বর্গীয় ও তার সমর্থকদের। এ সময় ওই অভিযানের টিমকে সরাসরি হুমকি দিতে শোনা যায় আকাশকে। তিনি বলেন, আপনাদেরকে ৫ মিনিটের মধ্যে চলে যেতে হবে।
যদি না যান, তাহলে যা ঘটবে তার জন্য আপনারা দায়ী থাকবেন।

কয়েক মিনিটের বাতবিতণ্ডা সৃষ্টি হয়। এক পর্যায়ে হাতাহাতিতে রূপ নেয় তা। এ সময় আকাশ বিজয়বর্গীয় হাতে ক্রিকেট ব্যাট নেন। তিনি তা নিয়ে সরকারি ওই দুই কর্মকর্তার ওপর হামলা চালান। তাকে বিরত রাখার চেষ্টা করেন পুলিশ সদস্যরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর