× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

কুমিল্লায় নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার, গ্রেপ্তার ২

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে | ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার, ৮:৪১

কুমিল্লায় নিখোঁজের ৯ দিন পর সেলুন ব্যবসায়ী নারায়ণ চন্দ্র ভৌমিক (৬০) নামে এক বৃদ্ধের মরদেহ বস্তাবন্দি অবস্থায় উদ্ধার করেছে বুড়িচং থানা পুলিশ। গতকাল সকালে জেলার বরুড়া উপজেলার বড়হাতুয়া এলাকার একটি ঝোঁপ থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। নিহত নারায়ণ চন্দ্র ভৌমিক জেলার বুড়িচং উপজেলার মনিপুর গ্রামের মৃত নিবারণ চন্দ্র ভৌমিকের ছেলে। এ ঘটনায় প্রবাসীর স্ত্রীসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত ১৭ই জুন দুপুরে নারায়ণ চন্দ্র ভৌমিক বাসা থেকে বের হয়ে আর ফিরেনি। এরপর দুদিন বাসায় না ফেরায় স্বজনরা উদ্বিগ্ন হয়ে পড়ে। পরে গত ১৯শে জুন নারায়ণ চন্দ্র ভৌমিকের মেয়ে মনি রানী শীল বুড়িচং থানায় একটি নিখোঁজের ডায়েরি করেন। পরে মোবাইলের কললিস্টের সূত্র ধরে জেলার চান্দিনা উপজেলার পিহর গ্রামের হরগোবিন্দ চক্রবর্তীর মেয়ে উর্মিলা চক্রবর্তী (৩০) এবং উর্মিলার ভাই শংকর চক্রবর্তীকে (২৮) গ্রেপ্তার করা হয়।
পরে তাদের দেখানোমতে বরুড়ার বড়হাতুয়া এলাকার একটি ঝোপ থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। দুপুরে গ্রেপ্তারকৃতদের পুলিশ সুপার কার্যালয়ে নিয়ে আসা হয় এবং ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত উর্মিলা জানায়, প্রবাসীর স্ত্রী উর্মিলার সাথে প্রায় দেড় বছর আগে নারায়ণ চন্দ্র ভৌমিকের পরিচয় হয়। এরপর থেকে তারা পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে। নারায়ণ চন্দ্র ভৌমিক ঘটনার দিন দুপুরে উর্মিলার বাড়িতে যায়। উভয়ের মাঝে শারীরিক সম্পর্কের একপর্যায়ে নারায়ণের মৃত্যু হয়। ঘটনাটি ধামাচাপা দিতে উর্মিলা তার ভাই শংকরকে ডেকে নিয়ে যায়। পরে ওই মরদেহটি বস্তাবন্দি করে সিএনজিযোগে বরুড়া উপজেলার বড়হাতুয়া এলাকার একটি ঝোপে ফেলে আসে। বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান, নিহত নারায়ণের গলিত মরদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে বিকালে নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর