× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

পিরোজপুরে দুই ব্যবসায়ী খুন

বাংলারজমিন

পিরোজপুর প্রতিনিধি | ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার, ৮:৫৬

পিরোজপুরে পৃথক দুটি ঘটনায় দুই ব্যবসায়ী খুন হয়েছে। মঙ্গলবার রাতে জেলা শহরের রায়েরকাঠি ও নেছারাবাদ উপজেলার সোহাগদল গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় নেছারাবাদ থানা পুলিশ মাহির হোসেন ওরফে মাহির পাল (৩৬) নামে একজনকে আটক করেছে। নিহতরা হলেন, পিরোজপুর পুলিশ লাইনস্‌ এর সামনের মুদি ব্যবসায়ী মো. হালিম হাওলাদার (৬০) এবং নেছারবাদ উপজেলার বরছাকাঠী গ্রামের কাঠ ব্যবসায়ী জাকির হোসেন (৪৫)। স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে পুলিশ জানায়, গতকাল রাত সাড়ে ৯টার দিকে নিজের দোকান থেকে বেরিয়ে আসেন মুদি ব্যবসায়ী হালিম। এরপর তিনি আর ঘরে ফিরে জাননি। গতকাল সকালে রায়েরকাঠি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি ডোবায় তার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। তার মাথায় বিভিন্ন স্থানে জখমের আঘাত রয়েছে।
ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান। এদিকে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে নেছারাবাদে মানসিকভাবে ভারসাম্যহীন মিহির নামের এক ব্যক্তি স্থানীয় এক যুবককে কুপিয়ে পালানোর সময় তাকে বাঁধা দিতে গেলে সে বরছাকাঠী গ্রামের কাঠ ব্যবসায়ী জাকিরকে ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই জাকির মারা যায়। পরবর্তীতে ঘাতক নিজের হাতে থাকা ছুরি দিয়ে নিজের গলায় আঘাত করে। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পুলিশ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। নিহত জাকিরের মৃতদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ এবং এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। তবে পৃথক দুটি হত্যাকাণ্ডের ঘটনা পুলিশ তদন্ত করে দোষীদের আটকের চেষ্টা করছে বলে জানান পুলিশ সুপার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর