× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

দোহারে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে স্থাপনা নির্মাণ

বাংলারজমিন

দোহার (ঢাকা) প্রতিনিধি | ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার, ৯:০০

ঢাকার দোহার উপজেলা চর জয়পাড়া এলাকায় আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে মোহাম্মদ শাহীন নামে এক ব্যক্তির বসত ঘর থেকে বের হতে বিভিন্নভাবে সমস্যা সৃষ্টি করছে তিন চাচা অকিল উদ্দিন, রমজান আলী ও আলী আকবর। এ বিষয়ে মহামান্য হাইকোর্টের নিষেধাজ্ঞা থাকলেও তা কোনোভাবেই মানছে না তারা। এমতাবস্থায় ভুক্তভোগী মোহাম্মদ শাহীনকে সহ্য করতে হচ্ছে নানা যন্ত্রণা। ভুক্তভোগী মোহাম্মদ শাহীন জানান, আমি আমার দাদির ওয়ারিশ আমার পিতা মো. আমির উদ্দিন ও চাচা মৃত ছকিল উদ্দিনের কাছ হতে বসত বাড়ির জমিতে একতলা পাকা ইমারত নির্মাণ করি। নির্মাণের পর থেকে আমার দুই চাচা অকিল উদ্দিন ও রমজান আলীসহ আমার চাচীরা আমার চলাফেরার রাস্তা বন্ধ করেন, রান্নাঘর স্থাপনসহ টিনের বেড়া ও ময়লা পানি ফেলে আমার যাতায়াতের পথ রোধ করার চেষ্টা করে আসছে। এমন অবস্থায় আমার স্ত্রী সহ দুই মেয়ে নিয়ে নানা সমস্যায় আছি। তারা আমার পরিবারের কোনো সদস্যকে সহ্য করতে পারে না। এ নিয়ে গত ৯ই জুন ২০১৯ তারিখে দোহার থানায় আমি একটা অভিযোগও করেছি।
কিন্তু তাতে তেমন একটা সুফল পাইনি। এমতাবস্থায় মোহাম্মদ শাহীন দাবি করেন তিনি তার পরিবারকে নিয়ে বর্তমানে খুব দুশ্চিন্তায় আছেন। শাহীন আরো জানান, বর্তমানেও তারা বিভিন্নভাবে হুমকি প্রদান করে আসছে। উল্লেখ্য, উক্ত জমি নিয়ে মহামান্য হাইকোর্ট সিভিল রিভিশন নং ৩৮৮৩/২০১৫ মামলায় নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও জোরপূর্বক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর