× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

কোটালীপাড়ায় শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

বাংলারজমিন

গোপালগঞ্জ প্রতিনিধি | ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার, ৯:০০

গোপালগঞ্জের কোটালীপাড়ায় সানজিদা নামে কলেজপড়ুয়া এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে নিজ শয়ন কক্ষ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। সে কোটালীপাড়া থানায় কর্মরত পুলিশ সদস্য মো. নজরুল ইসলামের কন্যা। কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত ওসি (তদন্ত) মো. জাকারিয়া জানিয়েছেন, কোটালীপাড়া শেখ লুৎফার রহমান ডিগ্রি কলেজের ২য় বর্ষের ছাত্রী সানজিদা আক্তারকে বিয়ে দেয়ার জন্য বাবা নজরুল ইসলাম ও সানজিদার মা একটি ছেলে পছন্দ করে। বিষয়টি সানজিদাকে জানানোর পর সে বিয়েতে রাজি না বলে তার বাবা-মাকে জানিয়ে দেয়। এ নিয়ে গত কয়েকদিন ধরে সানজিদার মায়ের সঙ্গে মনোমালিন্য চলছিল। মঙ্গলবার রাতে এ নিয়ে সানজিদার সঙ্গে তার মায়ের কথা কাটাকাটি হয়। এরপর মায়ের সঙ্গে অভিমান করে নিজের শয়ন কক্ষের দরজা বন্ধ করে গলায় ফাঁস লাগিয়ে সানজিদা আত্মহত্যা করে।
বেশ কিছুক্ষণ ডাকাডাকি করে কোনো সাড়া-শব্দ না পেয়ে বাড়ির লোকজনের সন্দেহ হয়। এরপর দরজা ভেঙে ঘরে ঢুকে ঝুলন্ত সানজিদাকে নামিয়ে হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর