× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

মাত্র ১শ’ টাকার জন্য খুন

বাংলারজমিন

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি | ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার, ৯:০১

 মাত্র ১শ’ টাকার জন্য খুন হলেন লাকসাম পৌর এলাকার এক যুবক। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত ১১টায় লাকসামের পশ্চিমগাঁও বাগান বাড়ি এলাকায়। নিহত যুবকের নাম নজরুল ইসলাম (২০)। এ ঘটনার সাথে জড়িত ঘাতক পারভেজকে পুলিশ গ্রেপ্তার করে। ঘটনার বিবরণে জানা যায়, লাকসাম পৌর এলাকার বাগান বাড়ি গ্রামের রিকশা চালক নজরুল ইসলাম। গত কয়েকদিন পূর্বে নিহত নজরুল ইসলাম ঘাতক পারভেজ ওরফে কালার কাছ থেকে ১শ’ টাকা হাওলাদ  নেয়। ঘটনার দিন রাত ১১টায় কালা নজরুল ইসলামের কাছ থেকে টাকা চায়। টাকা না দেয়ার কারণে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়।
একপর্যায়ে কালা ঘর থেকে ছুরি এনে নজরুলের পেটে উপর্যুপরি ছুরিকাঘাত করে। তার আর্তচিৎকারে এলাকার লোকজন ঘটনাস্থলে ছুটে আসে এবং ঘাতক পারভেজ ওরফে কালাকে আটক করে পুলিশকে খবর দেয়। গুরুতর আহত অবস্থায় নজরুলকে লাকসাম স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়। ঘাতক কালা ও নজরুল আপন খালাতো ভাই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর