× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

হবিগঞ্জে পরাজিত মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, হবিগঞ্জ থেকে | ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার, ৯:০১

 হবিগঞ্জের পৌর নির্বাচনে শোচনীয় পরাজয়ের নেপথ্যে বিএনপি নেতাদের অসহযোগিতাই মূল কারণ বলে উল্লেখ করেছেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও মেয়র প্রার্থী ইসলাম তরফদার তনু। গতকাল বুধবার দুপুরে স্থানীয় ফুড ভিলেজ  রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করে তিনি এসব অভিযোগ করেন। তিনি করেন, ৩৫ বছর ধরে আমি স্বচ্ছতার সাথে বিএনপি ও অঙ্গ সংগঠনের রাজনীতি করে  আসছি। এই সুবাদে আমি বিগত পৌর নির্বাচনে বিএনপি দলীয় প্রার্থী হিসেবে মেয়র পদে নির্বাচন করি। নির্বাচনে আমি ও আমার কর্মী সমর্থকরা দিন-রাত প্রচার-প্রচারণা চালালেও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র জিকে গউছ ও তার সঙ্গীয়দের অসহযোগিতার কারণে আমরা বিজয় অর্জন করতে পারিনি। তিনি বলেন, আমি বিএনপির একমাত্রও প্রার্থী হওয়ার পরও গউছ তার বলয়ে থাকা কোন নেতা-কর্মী আমার পক্ষে মাঠে নামেনি। তারা পরোক্ষভাবে নৌকা প্রতীকের প্রার্থীর বিজয়ের পক্ষে কাজ করেছে। এতে শুধু আমার পরাজয় নয় হবিগঞ্জে বিএনপির চরম ক্ষতিসাধন করেছে।
এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করার জন্য আমি দলের ঊর্ধ্বতন মহলে অভিযোগ দেব। তনু বলেন, যত ষড়যন্ত্রই হোক অঅমি এবং আমার দলের অগ্রযাত্রাকে কেউ থামাতে পারবে না। সংবাদ সম্মেলনে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এনামুল হক সেলিমসহ যুবদলের কয়েকজন নেতা উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর