× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

ডোমার ও চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে নিহত ২

বাংলারজমিন

ডোমার (নীলফামারী) প্রতিনিধি | ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার, ৯:১৭

জেলার ডোমারে বজ্রপাতে আয়শা বেগম(৬০) নামে এক নারী নিহত হয়েছেন। গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার দক্ষিণ মটুকপুর খামাত পাড়া গ্রামে ঘটনাটি ঘটে। আয়শা বেগম পাঙ্গা মটুকপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আশরাফ আলীর মা ও খামাত পাড়া গ্রামের আব্দুল মান্নানের স্ত্রী। স্থানীয়রা জানায়, সন্ধ্যায় তীব্র তাপদহের পর ডোমারে বজ্রপাতের সাথে বৃষ্টি শুরু হয়। এ সময় বাইরে রাখা গরুকে গোয়াল ঘরে আনার সময় বজ্রপাতের শিকার হয়ে আয়শা বেগম ঘটনাস্থলেই মারা যান।
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে ঝড়ের সময় আম কুড়াতে গিয়ে বজ্রপাতে আবুল কালাম (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের বোগলাউড়ি গ্রামের মুসলেম উদ্দীনের ছেলে। গতকাল বিকাল সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয় বাসিন্দা আবদুল হামিদ জানান, বিকাল সাড়ে তিনটার দিকে বৃষ্টিসহ ঝড় শুরু হয়।
এসময় একই এলাকার ফজলু মেম্বারের বাগানে আবুল কালাম আম কুড়াতে যায়। হঠাৎ করে তার ওপর বজ্রপাত ঘটলে ঘটনাস্থলেই মারা যান তিনি।

 শিবগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যানের পক্ষ হতে বিষয়টি জানানো হয়েছে। পরবর্তীকালে পরিবারটি কে সহযোগিতা করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর