× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সড়ক দুর্ঘটনায় নিহত ৯

বাংলারজমিন

| ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার, ৯:১৭

লালমনিরহাটে ২
লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে পলাশী নামক স্থানে গতকাল সকালে ট্রাকের সঙ্গে ইজি বাইক এর ধাক্কায় ঘটনাস্থলে ২জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৭ জন। নিহতরা হলো- নন্দু বর্মন ও রবিউল ইসলাম। নিহতদের বাড়ি লালমনিরহাটের কাকিনা বাজার এলাকায়। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতদের লাশ আদিতমারী থানায় রয়েছে। পুলিশ জানায়, লালমনিরহাট থেকে বুড়িমারী স্থলবন্দর এর দিকে ট্রাকটি যাচ্ছিল অপরদিকে কাকিনা থেকে লালমনিরহাট পুলিশ লাইনের উদ্দেশ্যে ইজি বাইকটি যাচ্ছিল। পথে সংঘর্ষ হলে ২জন নিহত হয়।
মুক্তাগাছায় ২
মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি: মুক্তাগাছায় আম ভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ২ জন নিহত হয়েছে।
নিহত দুজন হলেন- ট্রাক চালক ও আম ব্যবসায়ী। ঘটনাটি ঘটেছে গতকাল ভোরে। জান যায়, রাজশাহী থেকে আম ভর্তি ট্রাক ঢাকা (মেট্রো-ঢ-১৪-৭২৩১) কিশোরগঞ্জ যাওয়ার পথে গতকাল ভোর ৪টায় মুক্তাগাছার নিমুরিয়া এলাকার লেংড়ার বাজার সংলগ্ন স্থানে রাস্তার পাশে নিয়ন্ত্রণ হারিয়ে  রেন্ট্রি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ঘটনা স্থলেই ট্রাক চালক সেলিম রেজা ওরফে দুলাল (৫০) ও আম ব্যবসায়ী রুহুল মারা যায়। নিহত দুলাল জামালপুরের সরিষাবাড়ী উপজেলার মেদুর গ্রামের মৃত আঃ সালামের পুত্র এবং রুহুল কিশোরগঞ্জ জেলার নেওয়াজপুর ইউনিয়নের চারিতলা গ্রামের হাজী গোলাম মোস্তফার পুত্র। পুলিশ ট্রাক ও লাশ উদ্ধার করেছে।
সৈয়দপুরে ২
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: সৈয়দপুরে গতকাল সকাল ৮টার দিকে ওয়াপদা নতুনহাটে পিকআপের ধাক্কায় দাদা ও নাতির মর্মান্তিক মৃত্যু ঘটেছে। নিহতরা হলো- ওয়াপদা নতুনহাট এলাকার মৃত. রজব আলী প্রামানিকের ছেলে রহমতুল্লাহ প্রামানিক (৫৫) এবং তার নাতি তুরাত (২)। প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল সকালে নয়া হাটের বাসিন্দা পিডিবির অবসরপ্রাপ্ত কর্মচারী রহমতুল্লা নাতি তুরাতকে নিয়ে সড়কের পাশ দিয়ে হাঁটছিলেন। এ সময় নীলফামারীগামী একটি পিকআপ দাদা-নাতিকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই রহমতুল্লা প্রামানিক মারা যান এবং গুরুতরভাবে আহত শিশু তুরাতকে উদ্ধার করে তাৎক্ষণিক সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার অবস্থার অবনতি হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তুরাত মারা যায়। এ সময় উত্তেজিত জনতা পিকআপের চালক ও হেলপারকে আটক করে পুলিশে সোপর্দ করে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পিকআপটি জব্দ করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ওয়াপদা নতুনহাট এলাকাবাসী সৈয়দপুর-নীলফামারী সড়ক অবরোধ করে রাখে।

শেরপুরে ৩
শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৩ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ১০জন। গতকাল ও গত মঙ্গলবার শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের কৃষ্ণপুর ও ধনকুণ্ডি এলাকায় এসব  সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের মদনপুর গ্রামের শাহাদত হোসেনের ছেলে মো. সেতু ইসলাম (১২) বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার নিমাইদীঘি দক্ষিণপাড়া গ্রামের বাসিন্দা মো. মেহেদী হাসান (২৮) ও রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার জামিরবাড়ি গ্রামের সোহেল রানা এর শিশু ছেলে মো. রাব্বী (৯)।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর