× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ জুলাই ২০১৯, শনিবার

ফ্রান্স নয় লন্ডনেই আছেন সাকিব

খেলা

স্পোর্টস রিপোর্টার, বার্মিংহাম থেকে | ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার, ৯:২৭

ছুটিতে ফ্রান্সে যাওয়ার কথা ছিল সাকিব আল হাসানের। আফগানিস্তানকে হারিয়ে মাঠ থেকেই চলে গিয়েছিলেন লন্ডনে। সেখান থেকেই নাকি তার যাওয়ার কথা ছিল ফ্রান্সে। তবে গতকাল জানা গেল তিনি আছেন লন্ডনেই। তাহলে কি বদলে গেল তার সিদ্ধান্ত? নাকি পুরোটাই ছিল গুজব! না, দলের বেশ কয়েকটি সূত্র থেকেই জানা গেছে তিনি ফ্রান্সে যাবেন পরিবারকে নিয়ে। এটি অনেকটা নিশ্চিতই ছিল। তবে ধারণা করা হচ্ছে মত বদলেছেন তিনি। কারণ হতে পারে ভারতের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে ইংল্যান্ড ছেড়ে বাইরে বেড়াতে গেলে হিতে বিপরীত হতে পারে।
এখন পর্যন্ত  যে ক’টি ম্যাচে বাংলাদেশ জিতেছে তাদের ব্যাটে-বলে সাকিবের অবদানই ছিল সবচেয়ে বেশি। বলার অপেক্ষা রাখেনা তার ধারাবাহিক নৈপুণ্যের কারণেই এখনো বেঁচে আছে বাংলাদেশ দলের বিশ্বকাপে সেমিফাইনালে খেলার আশা। ভারতকে হারাতে পারলে সেই স্বপ্নের আরো কাছে চলে যাবে টাইগাররা। হয়তো সেই চিন্তা থেকেই সাকিব বাদ দিয়েছেন ফ্রান্স যাওয়ার চিন্তা। তার পরিবার নিয়ে লন্ডনে থাকার বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। তিনি বলেন, ‘সাকিব ফ্রান্সে যায়নি। ও এখন লন্ডনেই পরিবার নিয়ে বেড়াচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর