× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুলাই ২০১৯, বুধবার

বিজেপির দাবি, পশ্চিমবঙ্গে ২ কোটি বাংলাদেশি রয়েছেন

ভারত

কলকাতা প্রতিনিধি | ১ জুলাই ২০১৯, সোমবার, ৯:১৭

পশ্চিমবঙ্গে ২ কোটি বাংলাদেশি রয়েছেন বলে বিজেপি দাবি করেছে। বিজেপি রাজ্যে ক্ষমতায় এলে প্রথম কাজই হবে এই ২ কোটি বাংলাদেশিকে বিতাড়ন করা। গত রবিবার উত্তর ২৪ পরগণায় নিখিল ভারত উদ্বাস্তু সমন্বয় সমিতি আয়োজিত এক সভায় একথা বলেছেন বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক ও পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। বিজয়বর্গীয় বলেছেন, বিজেপি ক্ষমতায় আসার পর জাতীয় নাগরিক নিবন্ধন (এনআরসি) চালু করে এই রাজ্যে অবৈধভাবে বাস করা দুই কোটি অনুপ্রবেশকারীকে তাড়িয়ে দেওয়া হবে। মমতা এই রাজ্যে নিজের ভোটব্যাংক বানাতে গিয়ে দেশের নিরাপত্তাকে বিসর্জন দিয়েছেন। এ কারণে দুই কোটি বাংলাদেশি অনুপ্রবেশকারী আশ্রয় নিয়েছে এই রাজ্যে। রাজ্যের তৃণমূল কংগ্রেস সরকারের তীব্র সমালোচনা করে তিনি বলেচেন, এই সরকার থাকলে বাংলার উন্নয়ন হবে না। নিরাপত্তা বিঘিœত হবে।
রাজ্যটি দ্বিতীয় কাশ্মীর হয়ে যাবে। তাই এই বাংলা থেকে এখনই তৃণমূল বংগ্রেস সরকারের বিদায় নেওয়া উচিত। অবশ্য বিজয়বর্গীয় দাবি করেছেন, তৃণমূল কংগ্রেস সরকার দুই বছরও টিকবে না। মেয়াদের আগেই তাদের বিদায় নিতে হবে।এদিকে বিজেপির জাতীয় কর্মসমিতির সদস্য মুকুল রায় বলেছেন, বাংলাদেশ থেকে আসা হিন্দু শরণার্থীদের এই বাংলায় আশ্রয় দেওয়া হবে । কোনভাবেই আশ্রয় পাবে না অবৈধভাবে আসা অনুপ্রবেশকারীরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
সাইফুল ইসলাম
১ জুলাই ২০১৯, সোমবার, ৯:১৮

সারাজিবন শুনলাম বি ন পি নাকি ভারত নিএ রাজনিতি করে এখন দেকছি কি।হাইরে

অন্যান্য খবর