× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার

রুনার প্রত্যাশা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৮ জুলাই ২০১৯, সোমবার, ৭:৩৫

জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। টিভি ধারাবাহিক ও খণ্ড নাটক-টেলিছবিতে নিয়মিত অভিনয় করছেন তিনি। মোস্তফা কামাল রাজের ‘ফ্যামিলি ক্রাইসিস’, অনিমেষ আইচের ‘জোসনাময়ী’ ও ‘দ্য গুড দ্য ব্যাড অ্যান্ড দ্য আগলি’ শিরোনামের ধারাবাহিকগুলোতে বর্তমানে ব্যস্ত আছেন রুনা খান। এরইমধ্যে এনটিভিতে প্রচার চলতি ‘ফ্যামিলি ক্রাইসিস’ ধারাবাহিকটির জন্য দর্শকদের বেশ সাড়া পাচ্ছেন বলে জানান তিনি। রুনার ভাষ্য, যারা বলেন দর্শক টিভি নাটক দেখে না ‘ফ্যামিলি ক্রাইসিস’ তাদের সেই কথাকে মিথ্যা প্রমাণ করেছে। এই নাটকে দর্শকরা একটি যৌথ পরিবারের গল্প পাচ্ছেন। পরিবারের সুখ-দুঃখ দেখানো হচ্ছে। আমি মনে করি, আমাদের নির্মাতাদের এই ধরনের গল্পের দিকে গুরুত্ব দিলে নাটকের সুদিন ফিরে আসবে।
এদিকে এই অভিনেত্রী ঈদের কাজও শুরু করছেন বলে জানান। তার প্রত্যাশা, ঈদে দর্শকরা বিরক্ত হয় এমন নাটক নির্মাণ থেকে নির্মাতারা দূরে থাকবেন। দর্শকরা বিনোদনের জন্য নাটক দেখে। সেখানে যদি তারা বিরক্ত হয়ে নাটক দেখা বন্ধ করে দেয় তাহলে নাটক তৈরি করে লাভ কি বলে মন্তব্য করেন তিনি।


অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর