× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার

অনেক দিন পর

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৮ জুলাই ২০১৯, সোমবার, ৭:৩৬

অনেক দিন পর একটি খণ্ড নাটকে অভিনয় করলেন জনপ্রিয় অভিনেত্রী সুমাইয়া শিমু। নাটকটির নাম ‘ওয়াটার’। রুম্মান রশীদ খানের রচনায় এটি পরিচালনা করেছেন সীমান্ত সজল। এখানে শিমুকে দেখা যাবে তারিক আনাম খানের বিপরীতে। নাটকে স্বামী-স্ত্রী হিসেবে অভিনয় করেছেন তারা। নাটকের গল্পে দেখা যাবে, তারিক আনাম খানের চরিত্রটি অ্যাকুয়াফোবিয়ায় আক্রান্ত এক ব্যক্তির। পানিতে রাজ্যের ভয় তার। কিন্তু কেন পানির সঙ্গে তার বিরোধ, সেটা বুঝতে পারে না তার স্ত্রী সুমাইয়া শিমু।
দিনের পর দিন স্বামীর অস্বাভাবিক আচরণের সঙ্গে মানিয়ে চলার সংগ্রাম করে হাঁপিয়ে ওঠে সে। জীবনের সবটুকু দিয়ে বুঝতে পারে পানির অপর নাম যেমন জীবন, ঠিক তেমনি পানির অপর নাম মরণও। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে সুমাইয়া শিমু বলেন, আলাদা একটি গল্প নাটকটির। তাই এ কাজটি করতে রাজি হয়েছি। এর আগে তারিক আনাম খান ভাইয়ের সঙ্গে জুটি হয়ে কখনো কাজ করা হয়নি। তার মতো শক্তিশালী অভিনেতার সঙ্গে পর্দা ভাগ করাটা বরাবরই সম্মানের। সব মিলিয়ে কাজটি করে আমি তৃপ্ত। আমার বিশ্বাস নাটকটি দর্শকদের ভালো লাগবে। পরিচালক সীমান্ত সজল জানিয়েছেন, এ নাটকে আরো অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, শিশুশিল্পী মোহাম্মদসহ অনেকে। ‘ওয়াটার’ নাটকটি আসছে ঈদে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর