× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

এবার বিজেএমসিকে হারালো বসুন্ধরা

খেলা

স্পোর্টস রিপোর্টার | ৮ জুলাই ২০১৯, সোমবার, ৯:১১

বাংলাদেশ প্রিমিয়ার লীগে দারুণ ছন্দে থাকা বসুন্ধরা কিংসকে প্রথম ধাক্কা দিয়েছিল বিজেএমসি। প্রথম পর্বে ভঙ্গুর দলটির সঙ্গে গোলশূন্য ড্র করেছিল শিরোপাপ্রত্যাশী বসুন্ধরা। দ্বিতীয় পর্বে অবশ্য কোনো অঘটন ঘটেনি। প্রত্যাশিত জয় পেয়েছে বসুন্ধরা। নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে গতকাল ২-০ গোলে জিতেছে লীগে এখন পর্যন্ত একমাত্র অপরাজিত দল বসুন্ধরা। গত ফেব্রুয়ারিতে বিজেএমসির সঙ্গে গোলশূন্য ড্রয়ের পর লীগে টানা ১২ ম্যাচ জিতলো আসরের নবাগত দলটি। এ জয়ে শিরোপাধারী আবাহনী লিমিটেডের সঙ্গে ব্যবধান আবারও ৭ পয়েন্টে নিয়ে গেল বসুন্ধরা। ১৮ ম্যাচে ১৭ জয় ও এক ড্রয়ে ৫২ পয়েন্ট সংগ্রহ তাদের।
৪৫ পয়েন্ট সংগ্রহ আবাহনীর। এদিন ম্যাচের ২৬তম মিনিটে কর্নার থেকে হেডে নুরুল নাইম ফয়সাল বসুন্ধরাকে এগিয়ে নেন। এর আগে কর্নার থেকে দলটির আরেকটি প্রচেষ্টা পোস্টে লেগে ফিরে। মার্কোস দি সিলভার ৮১তম মিনিটের গোলে ব্যবধান দ্বিগুণ হয়। ডি-বক্সের বাইরে থেকে বল নিয়ে ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড একাধিক ডিফেন্ডারকে কাটিয়ে মাপা শটে জাল খুঁজে নেন। টানা তিন ম্যাচ হারা বিজেএমসি সব মিলিয়ে ১৯ ম্যাচে এক জয় ও পাঁচ ড্রয়ে ৮ পয়েন্ট নিয়ে তলানিতে আছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর