× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ আগস্ট ২০১৯, সোমবার

শ্রীলঙ্কা সফরে থাকছেন না সাকিব

ক্রিকেট বিশ্বকাপ-২০১৯

স্পোর্টস রিপোর্টার | ৮ জুলাই ২০১৯, সোমবার, ৯:১৬

চলতি মাসেই তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে শ্রীলঙ্কা যাবে বাংলাদেশ ক্রিকেট দল। আসন্ন শ্রীলঙ্কা সফরে বেশ কয়েকজন সিনিয়র ক্রিকেটার ছাড়াই খেলতে হবে বাংলাদেশকে। যে তালিকায় আছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, লিটন কুমার দাসের মতো ক্রিকেটাররা।
সাকিবের না খেলার ব্যাপারে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ক্রিকবাজকে জানান, ‘টানা ক্রিকেট খেলে সাকিব ক্লান্ত। এ কারণেই হয়তো সে বিশ্রামের জন্য আবেদন করেছে। আমি যতদূর জানি এই বিশ্রামের সময়টুকুতে ও হজ পালন করবে। তবে আমরা এখনো ওর ব্যাপারে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত নেইনি।’ এদিকে আগামী ২৮শে জুলাই লিটন কুমার দাসের বিয়ে। এ কারণে শ্রীলঙ্কা সফরে তার উপস্থিতিও অনিশ্চয়তার মুখে।
ক্রিকবাজকে এ বিষয়টিও নিশ্চিত করেছেন নান্নু।
তবে ইনজুরিতে আক্রান্ত মাহমুদুল্লাহ রিয়াদকে নিয়ে আপাতত কোনো ঝুঁকি নিতে রাজি নয় বোর্ড। নান্নু বলেছেন, মেডিক্যাল রিপোর্ট হাতে আসার পরই মাহমুদুল্লাহর খেলার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।
তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি হওয়ার কথা আগামী ২৫শে জুলাই। ২৭ ও ২৯শে জুলাই শেষ ওয়ানডে দুটিতে মাঠে নামবে বাংলাদেশ। সবগুলো ম্যাচই কলোম্বোতে আয়োজনের চেষ্টা করছে বিসিবি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর