× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার

ফিরছেন ব্রিটনি

বিনোদন

বিনোদন ডেস্ক | ৮ জুলাই ২০১৯, সোমবার, ৪:৩১

ব্রিটনি স্পিয়ার্সের এ বছরটা খুবই ভয়াবহ কাটছে। অসুস্থ বাবার পাশে থাকার জন্য বছরের শুরুতে সংগীত থেকে বিরতি নিয়েছিলেন তিনি। এরপর নিজেই অসুস্থ হয়ে পড়েন। পারিবারিক নানা অশান্তির কারণে মানসিকভাবে ভেঙে পড়েন এই শিল্পী।  বেশ কিছুদিন গায়িকাকে কাটাতে হয় পুনর্বাসনকেন্দ্রেও। আর কখনো গাইতে পারবেন না এমন গুজবও রটেছিল। তবে সব পেছনে ফেলে সেরে উঠেছেন ব্রিটনি। কিছুদিন হলো নিয়মিত ছবি দিচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, ব্রিটনি এখন মূলত শারীরিক ফিটনেস ফিরে পাওয়ার চেষ্টা করছেন।
নিয়মিত যোগব্যায়াম, অন্যান্য শরীরচর্চা করছেন। আরেকটু ঠিক হয়ে উঠলেই গান শুরু করবেন। জানা গেছে, ব্রিটনির সন্তান এবং বর্তমান প্রেমিক স্যাম আজগরি তার পাশেই আছেন। এটা তাকে মানসিকভাবে চাঙ্গা রেখেছে। সূত্র আরো জানায়, ব্রিটনি দ্রুতই কাজে ফিরতে চান। বছরের শেষ দিকে কনসার্টে দেখা যেতে পারে তাকে। সামনের মাসে নিজেই এ বিষয়ে ঘোষণা দেবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর