× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

বাফুফে-কে তলবি সভার হুমকি ক্লাব এসোসিয়েশনের

খেলা

স্পোর্টস রিপোর্টার | ৯ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৯:৩৮

লীগ শেষ হওয়ার আগেই বাফুফের দলবদলের ঘোষণা ফুটবলের জন্য আত্মঘাতী। আগামী দু’সপ্তাহের মধ্যে অডিট রিপোর্ট না দিলে আইন অনুযায়ী তলবি সভা ডাকবে বাংলাদেশ ফুটবল ক্লাবস এসোসিয়েশন। প্রিমিয়ার লীগের অংশগ্রহণমানি লীগ শেষ হওয়ার আগেই পরিশোধ করতে হবে বাফুফেকে। গতকাল হোটেল পূর্বানীতে অনুষ্ঠিত মতবিনিময় সভায় এসব দাবী জানান সংগঠনটির সভাপতি তরফদার মোহাম্মদ রুহুল আমিন ও সাধারণ সম্পাদক একেএম মমিনুল হক সাঈদ। দেশের অধিকাংশ ফুটবল ক্লাবের প্রতিনিধিই উপস্থিত ছিলেন সভায়। বাংলাদেশ ফুটবল ক্লাবস এসোসিয়েশনের দ্বিতীয় সভা ছিল এটি। সভায় আরও জানানো হয়, দুই সপ্তাহের মধ্যে ক্লাবগুলো একত্রিত হয়ে বার্ষিক সাধারন সভার (এজিএম) জন্য আইন অনুযায়ী বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে চিঠি দেয়া হবে। ওই চিঠির কপি ফিফা এবং এএফসিকেও পাঠানো হবে।
বাফুফে নির্ধারিত সময়ে এজিএম না করলে কক্সবাজারে তলবী সভা করা হবে। বাংলাদেশ প্রিমিয়ার লীগ, বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লীগ, সিনিয়র ডিভিশন ফুটবল লীগের দলগুলোর অংশগ্রহন মানি এবং ট্রান্সফার ফি অবিলম্বে ক্লাবগুলোকে প্রদান করা না হলে পরবর্তী দলবদল কার্যক্রমে ক্লাবগুলো অংশ নেবে না। হঠাৎ করে দলবদলের সূচি ঘোষণা করে বাফুফে চলতি বিপিএলে খেলোয়াড়দের মনোসংযোগ নষ্ট করেছে। আর ক্লাবগুলোকেও আগামী মৌসুমের প্রস্তুতির জন্য পর্যাপ্ত সময় দেয়া হয়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর