× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

কোচিং করতে গিয়ে নিখোঁজ শিক্ষার্থী

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে | ১০ জুলাই ২০১৯, বুধবার, ৮:০২

 চট্টগ্রাম মহানগরীর চকবাজার এলাকার একটি কোচিং সেন্টারে কোচিং করতে গিয়ে বাসায় ফেরেনি তাছমিনা আকতার নিশু (১৮) নামে এক শিক্ষার্থী। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে সোমবার দিনগত রাতে চকবাজার থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন ওই ছাত্রীর ভাই। তাছমিনার ভাই রিয়াদ জানান, প্রতিদিনের মতো সোমবার সকাল সাড়ে ৮টায় চকবাজারের লালচান্দ সড়কে মেডিকেল ভর্তি কোচিং সেন্টারে যায় তাছমিনা। প্রতি দিন ১০টার ভেতর সে বাসায় চলে আসে। কিন্তু ওইদিন ঠিক সময়ে বাসায় না আসলে তার মোবাইলফোনে কল দেয়া হলে বন্ধ পাওয়া যায়। পরে কোচিং সেন্টারের ক্লোজ সার্কিট ক্যামেরায় তাছমিনাকে কোচিং করে বের হতে দেখা যায়। খবর নিয়ে জানতে পারি তাছমিনাকে চার-পাঁচজন যুবক একটি বার্গারের দোকানে নিয়ে গিয়ে মারধর করে জোরপূর্বক ধরে নিয়ে যায়। রাত ১০টার দিকে একটি অচেনা নম্বর থেকে কল দিয়ে তার মুক্তিপণের জন্য ৩০ হাজার টাকা চাঁদা দাবি করা হয়।
এ বিষয়ে চকবাজার থানা পুলিশকে অবহিত করা হয়। তাদের পরামর্শ অনুযায়ী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বলেন, কোচিং সেন্টারের ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ আমরা দেখেছি। মুক্তিপণ দাবি করা ফোন নম্বরের তথ্য সংগ্রহের চেষ্টা চলছে। এ বিষয়ে খোঁজখবর নিচ্ছি আমরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর