× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

ভৈরবে ভাতিজাদের হাতে চাচা খুন

বাংলারজমিন

ভৈরব প্রতিনিধি | ১০ জুলাই ২০১৯, বুধবার, ৮:০৩

কিশোরগঞ্জের ভৈরবে গাছ কাটাকে কেন্দ্র করে দুই ভাতিজা মিলে এলোপাতাড়ি কুপিয়ে চাচা দুলাল মিয়াকে হত্যা করেছে। উপজেলার শিবপুর ইউনিয়নের পানাউল্লাহর চরে সোমবার রাত ৮টার দিকে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময় ফেরাতে গেলে নিহতের বড় ছেলে মিজান নামে আরো একজনকে কুপিয়ে আহত করা হয়। খবর পেয়ে পুলিশ নিহত দুলাল মিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গতকাল সকালে কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। ময়নাতদন্ত শেষে বিকালে নিহতের লাশ দাফন করা হয়েছে।
নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, গাছ কাটাকে কেন্দ্র করে সোমবার বিকালে চাচা দুলাল মিয়ার সঙ্গে দুই ভাতিজা বাছির মিয়া ও আক্তার মিয়ার কথা কাটাকাটি হয়। তারা নিহতের বড় ভাইয়ের ছেলে। এরই জের ধরে রাতে বসতঘরের পেছনে দুলাল মিয়াকে একা পেয়ে হামলা চালায় দুই ভাতিজা। এ সময় তারা দেশীয় অস্ত্র দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে দুলাল মিয়াকে গুরুতর আহত করে।
হামলার খবর পেয়ে নিহতের বড় ছেলে মিজান মিয়া ফেরাতে গেলে তাকেও কুপিয়ে আহত করা হয়। পরে স্থানীয়রা দুলাল মিয়াকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। এদিকে ঘটনার পর থেকে গ্রেপ্তার এড়াতে গা-ঢাকা দিয়েছে দুই ভাতিজা বাছির মিয়া ও আক্তার মিয়া। এ প্রসঙ্গে জানতে চাইলে ভৈরব থানার ওসি মো. মোখলেছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর