× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

কুষ্টিয়ায় দুই সহোদরসহ ৩ যুবকের যাবজ্জীবন

বাংলারজমিন

কুষ্টিয়া প্রতিনিধি | ১০ জুলাই ২০১৯, বুধবার, ৮:৩২

কুষ্টিয়ায় একটি মাদক (১৯৪ বোতল ফেনসিডিল) মামলায় তিন যুবকের যাবজ্জীবন কারাদণ্ড ও প্রত্যেকের ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছর কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। দণ্ডপ্রাপ্তরা হলেন- মেহেরপুরের গাংনী উপজেলার মোহাম্মদপুর (বাগানপাড়া) গ্রামের আসাদুল হিড়ুর দুই ছেলে মো. মান্নান ওরফে মায়া (২৫) ও আনিছুর রহমান (২২) এবং  সামাদ আলীর ছেলে আব্দুস সালাম (২৪)। মঙ্গলবার বেলা ১১টায় জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী জনাকীর্ণ আদালতে আসামিদের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। আদালত সূত্রে জানায়, ২০১৭ সালের ১১ই সেপ্টেম্বর, সন্ধ্যা ৬টায় কুষ্টিয়া গোয়েন্দা পুলিশের একটি টিম মিরপুর উপজেলার কুষ্টিয়া মেহেরপুর সড়কের তাঁতিবন্দ এলাকা হতে মেহেরপুর থেকে ছেড়ে আসা একটি ইঞ্জিন চালিত নসিমনে তল্লাশি করে ১৯৪ বোতল ফেনসিডিলসহ নসিমনটি জব্দ ও তিনজনকে আটক পূর্বক গোয়েন্দা পুলিশের এএসআই বাবলুর রহমান বাদী হয়ে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের দ.বি. ১৯(১), ৩(খ) ধারায় মামলা দায়ের পূর্বক মিরপুর থানায় সৌপর্দ করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৮ সালের ১লা জানুয়ারি আদালতে অভিযোগপত্র দাখিল করেন পুলিশ।
কুষ্টিয়া জজ কোর্টের সরকারি কৌঁসুলি অ্যাড. অনুপ কুমার নন্দী জানান, কুষ্টিয়া মডেল থানায় দায়েরকৃত ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১), ৩(খ) ধারার মামলাটি আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠনপূর্বক দীর্ঘ সাক্ষ্য-শুনানি করেন এবং আসামিদের বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীত প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত এই রায় ঘোষণা করেন। আসামি পক্ষের কৌঁসুলি দেওয়ান ছরোয়ার হোসেন ও আলী আকবর মোল্ল্যা বলেন, বিজ্ঞ আদালতের এই রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করব।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর