× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার

পুলিশ কনস্টেবল পদে চাকরির প্রলোভনে ধর্ষণ!

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে | ১০ জুলাই ২০১৯, বুধবার, ৮:৩৯

পুলিশ কনস্টেবল পদে চাকরির প্রলোভন দেখিয়ে রাঙ্গামাটি পার্বত্য জেলার এক তরুণীকে চট্টগ্রামে নিয়ে আসে শাহাদাত হোসেন রাজু (৩০) ও মহব্বত আলী (২৮) নামে দুই ব্যক্তি। কিন্তু চাকরি দেয়া তো দূরে থাক, উল্টো মেয়েটিকে একটি ঘরে আটকে রেখে ধর্ষণ করে তারা।
এ ঘটনায় অভিযুক্ত দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম মহানগর ডবলমুরিং থানা পুলিশ। গতকাল ভোর সাড়ে ৫টার দিকে ডবলমুরিং থানার ঝর্ণাপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ কুমার দাশ বলেন, পুলিশ কনস্টেবল পদে চাকরি দেয়ার কথা বলে রাঙ্গামাটি থেকে এক তরুণীকে চট্টগ্রাম শহরের ঝর্ণাপাড় এলাকায় এনে একটি ঘরে আটকে রেখে ধর্ষণ করে। বাড়ির মালিক থেকে খবর পেয়ে আমরা ওই তরুণীকে উদ্ধার করি। এ ঘটনায় অভিযুক্ত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।
তিনি বলেন, আসামি রাজুর বিরুদ্ধে বন্দর জোনের এক ট্রাফিক ইনচার্জের সহযোগী হিসেবে লাখ লাখ টাকা মাসোহারা আদায় করার অভিযোগ পাওয়া গেছে। এছাড়া কয়েকবছর ধরে নগরের বিভিন্ন জায়গা থেকে এই মাসোহারা নেয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর