× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার
নুসরাত হত্যা মামলা

অধ্যক্ষ সিরাজ উদ দৌলার বিরুদ্ধে চার্জ গঠনের শুনানি ১৭ই জুলাই

দেশ বিদেশ

ফেনী প্রতিনিধি | ১০ জুলাই ২০১৯, বুধবার, ৮:৪০

সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি যৌন হয়রানি মামলার চার্জ গঠনের জন্য আগামী ১৭ই জুলাই ধার্য করেছেন আদালত। গতকাল দুপুরে ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মামুনুর রশিদের আদালতে মামলাটির চার্জশিট  গ্রহণ করে চার্জ গঠনের জন্য দিন ধার্য করা হয়।
ফেনী জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) হাফেজ আহমেদ জানান, ফেনী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রিট আদালত থেকে সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির যৌন হয়রানি মামলাটি ইতিপূর্বে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে স্থানান্তর হলে গতকাল দুপুরে চার্জশিটের ওপর শুনানি হয়। ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মামুনুর রশিদের আদালতে মামলাটির চার্জশিট গ্রহণ করে চার্জ গঠনের জন্য আগামী ১৭ই জুলাই ধার্য করেছে। বাদীপক্ষের আইনজীবী এম শাহজাহান সাজু বলেন, গত ৪ঠা জুলাই ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসাইনের আদালতে নুসরাত জাহান রাফিকে যৌন হয়রানির মামলায় চার্জশিটের উপর শুনানি শেষে মামলাটি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের স্থানান্তর করা হয়। মামলার অভিযোগপত্র গ্রহণ হবে কি-না এ বিষয়ে শুনানির জন্য ৯ই জুলাই ধার্য করেছিল। এর আগে গত ৩রা জুলাই ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসাইনের আদালতে চার্জশিট জমা দেয় মামলার তদন্ত কর্মকর্তা ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই ফেনীর পরিদর্শক (ওসি) মো. শাহ আলম। ২৭১ পৃষ্ঠার ডকেটসহ ১০ পৃষ্ঠার দাখিলকৃত অভিযোগপত্রে (চার্জশিট) একমাত্র আসামি সোনাগাজী ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যক্ষ (বহিষ্কৃৃত) সিরাজ উদ-দৌলা। মামলার তদন্ত কর্মকর্তা ও পিবিআই ফেনীর পরিদর্শক শাহ আলম জানান, গত ২৭শে মার্চ অধ্যক্ষ সিরাজ উদ-দৌলা নুসরাতকে তার কক্ষে ডেকে নিয়ে শ্লীলতাহানি করে।
ওইদিন নুসরাতের মা শিরিন আক্তার বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় শ্লীলতাহানির মামলা করলে পুলিশ অধ্যক্ষকে গ্রেপ্তার করে। পরে পুলিশ সদর দপ্তর থেকে মামলাটি পিবিআই ফেনীকে তদন্তের দায়িত্ব দেয়। পিবিআই দায়িত্ব গ্রহণের ৯৬ দিনের মাথায় গত ৩রা জুলাই আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর