× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

কটিয়াদীতে ঝগড়া থামাতে গিয়ে বৃদ্ধের মৃত্যু

বাংলারজমিন

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি | ১০ জুলাই ২০১৯, বুধবার, ৯:০৪

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার মুমুরদিয়া ইউনিয়নের বর্তীহাটা বাজারে দু’দল যুবকের ঝগড়া থামাতে গিয়ে হাফিজ উদ্দিন আকন্দ (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের মেয়ে পপি আক্তার জানান, গত সোমবার সন্ধ্যায় মাহফুজ ও হৃদয় একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারিতে জড়িয়ে পড়ে। আমার বাবা হাফিজ উদ্দিন তাদেরকে থামাতে চেষ্টা করে। তারা আমার বাবাকে কিল-ঘুষি ও লাথি মারলে তিনি মাটিতে পড়ে যান। তাকে উদ্ধার করে কটিয়াদী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আমার দাবি আমার বাবাকে হত্যা করা হয়েছে।  
মুমুরদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছেনু মিয়া বলেন, ছেলেদের ঝগড়া থামাতে গিয়ে হাফিজ উদ্দিন জোরে ধমক দিলে তিনি বুকে ব্যথা অনুভব করেন এবং বুকে হাত দিয়ে মাটিতে বসে যান। তাকে দ্রুত হাসপাতালে নেয়া হয়।

কটিয়াদী থানার ওসি আবু শামা মো. ইকবাল হায়াত বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ সদর হাসপাতে প্রেরণ করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর