× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

সাভারে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, গ্রেপ্তার ১

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ১০ জুলাই ২০১৯, বুধবার, ৯:০৫

 সাভারের আশুলিয়ায় বুদ্ধিপ্রতিবন্ধী এক শিশুকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত রিকশাচালক মো. মনোয়ার মণ্ডল (৪৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগী শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে গত সোমবার ধর্ষণের ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা করেন ভুক্তভোগী শিশুটির মা রেশমা বেগম। গ্রেপ্তারকৃত মনোয়ার মণ্ডল চুয়াডাঙ্গা জেলার সদর থানার খেজুরিয়া ডিঙ্গিদাহ গ্রামের মৃত টেনু মণ্ডলের ছেলে। সে আশুলিয়ার জিরাবো পুকুর পার এলাকার ফরহাদের বাড়িতে ভাড়া থেকে রিকশা চালাতো। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) বিজন কুমার বলেন, ধর্ষণের শিকার ১১ বছরের বুদ্ধি প্রতিবন্ধী ওই শিশু গার্মেন্টসকর্মী মা ও তার পরিবারের সঙ্গে আশুলিয়ার জিরাবো এলাকায় ভাড়া বাসায় থাকতো। প্রতিদিনের মতো সোমবার সকালে মেয়েকে বাসায় রেখে গার্মেন্টে চলে যায় মা রেশমা বেগম। এ সুযোগে প্রতিবেশী রিকশাচালক মনোয়ার মণ্ডল ওই শিশুর কক্ষে প্রবেশ করে তাকে জোরপূর্বক ধর্ষণ করে।
এসময় শিশুটির চিৎকারে পাশের বাসার ভাড়াটিয়ারা বের হয়ে আসলে ধর্ষক মনোয়ার ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে রাতে বাসায় এসে বিষয়টি জানতে পেরে ভুক্তভোগী শিশুটির মা আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন। পরে রাতেই আশুলিয়ার জিরাবো পুকুরপাড়া এলাকা থেকে অভিযুক্ত মনোয়ার মণ্ডলকে গ্রেপ্তার করা হয়। তিনি আরো বলেন, প্রাথমিক তদন্তে বুদ্ধি প্রতিবন্ধী ওই শিশুকে ধর্ষণের সত্যতা পাওয়ার পর তাকে পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত ধর্ষক মনোয়ার মণ্ডল নিজের দোষ স্বীকার করেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর