× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

খোকসায় প্রতিপক্ষের হামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা আহত

বাংলারজমিন

কুষ্টিয়া প্রতিনিধি | ১০ জুলাই ২০১৯, বুধবার, ৯:০৫

কুষ্টিয়ার খোকসায় প্রকাশ্য বাজারের প্রতিপক্ষের হামলায় জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম মুকুল (৪০) গুরুতর আহত হয়েছেন। তিনি বর্তমানে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। জানা গেছে, রোববার দুপুরে জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা সিরাজুল ইসলাম মুকুল (৪০) মোটরসাইকেলযোগে উপজেলা সদর থেকে বাড়ি ফিরছিলেন। তিনি শোমসপুর রেলগেটে পৌঁছালে প্রতিপক্ষের লোকেরা দেশী  তৈরি ধারালো অস্ত্রসহ তার ওপর হামলা করে। বাজারের ব্যবসায়ীরা প্রতিরোধ গড়ে তুললে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যায়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আহত স্বেচ্ছাসেবক লীগ নেতার ভাই টুটুল জানান, স্থানীয় রাজনৈতিক বিরোধের জের ধরে প্রতিপক্ষ জেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সদর উদ্দিন খানের সঙ্গে বিরোধ চলছিল।
কয়েকদিন আগে ওই নেতা তাকে জিপগাড়ি চাপা দেয়ার চেষ্টা করে। এ ঘটনা নিয়ে বিরোধ চরমে পৌঁছায়। এ ঘটনার সূত্র ধরে মুকুলের ওপর হামলা হয়েছে বলে তিনি দাবি করে। তিনি আরো বলেন, প্রতিপক্ষের হামলার আশঙ্কায় মুকুল থানায় জিডি করার চেষ্টা করে কিন্তু থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জিডি নেয়নি বলেনও তিনি দাবি করেন। জেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যানের সাথে কথা বলার জন্য তার মোবাইল ফোনে কল করা হয় কিন্তু তিনি রিসিভ করেনি। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক নাফসুন রইচ জানিয়েছেন, রোগীর দুই হাতের বৃদ্ধা আঙ্গুল ও মাথার স্কার্ব কেটে  গেছে। তার আঘাত গুরুতর। তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়াতে পাঠানো হয়েছে। খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম মেহেদী মাসুদ বলেন, ঘটনাটি রেললাইনের ওপর। রেল পুলিশের সাথে  যোগাযোগ করতে বলেন। এ ছাড়া মুকুল জিডি করতে আসেনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর