× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুলাই ২০১৯, বুধবার

দুর্নীতিবাজদের বরখাস্ত করলেন গাজীপুর সিটি করপোরেশনের মেয়র

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে | ১০ জুলাই ২০১৯, বুধবার, ৯:০৮

গাজীপুর সিটি করপোরেশনের বিভিন্ন অনিয়ম, দুর্নীতি ও বাড়তি টাকা আদায়ের অভিযোগে ১৪ জন কর্মকর্তা ও কর্মচারীকে বরখাস্ত, কারণ দর্শানোর নোটিশ ও সাময়িক বরখাস্ত করা হয়েছে। গতকাল সকালে সিটি করপোরেশন কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন সিটি মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম। জাহাঙ্গীর আলম বলেন, সিটি করপোরেশন গঠিত হয়েছে নগরবাসীর সেবার জন্য। কিন্তু মানুষের সেবা না দিয়ে কতিপয় কর্মচারী, কর্মকর্তা দুর্নীতির সঙ্গে জড়িয়ে পড়েছেন। এ জন্য তিন কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত, ৬ জনকে চাকরি থেকে অব্যাহতি এবং ৫ জনকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। এ ছাড়া কয়েকজন কর্মকর্তার কার্যক্রম নজরদারির মধ্যে রাখা হয়েছে। সাময়িক বরখাস্তকৃত কর্মকর্তারা হলেন- সহকারী প্রকৌশলী মো. মোজাহিদুল ইসলাম, হিসাবরক্ষণ কর্মকর্তা মো. নজরুল ইসলাম ও লাইসেন্স কর্মকর্তা মোস্তফা কামাল। চাকরি থেকে অব্যাহতিপ্রাপ্তরা হলেন- ২২ নম্বর ওয়ার্ডের সচিব মাহবুব আলম, ২৪ নম্বর ওয়ার্ড সচিব জহির আলম, ৪২ নম্বর ওয়ার্ড সচিব আক্তার হোসেন, ৩২ নম্বর ওয়ার্ড সচিব মাহাবুবুর রহমান, ৩৪ নম্বর ওয়ার্ড সচিব নাদিম হোসেন ও ৪৯ নম্বর ওয়ার্ড সচিব মুক্তার হোসেন।
এ ছাড়া কর নির্ধারণ কর্মকর্তা আতাউর রসুল ভূঁইয়া, অফিস সহায়ক সোহেল, কর আদায়ে সহযোগী কালাম, জমি জরিপ শাখার সাইফুল ও কর নির্ধারণ সহযোগী কামরুজ্জামানকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Saif
১০ জুলাই ২০১৯, বুধবার, ১:১৫

It's brave and wonderful decision. Others will learn from it.

shishir
৯ জুলাই ২০১৯, মঙ্গলবার, ১২:০১

লোম বাছতে গা উজার!

অন্যান্য খবর