× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

এসএস গেমসের বহর ৯০০ জনের!

খেলা

স্পোর্টস ডেস্ক | ১০ জুলাই ২০১৯, বুধবার, ৯:০৯

নেপালের কাঠমান্ডু ও পোখরাতে ১লা-১০ই ডিসেম্বর অনুষ্ঠিত হবে সাউথ এশিয়ান গেমসের ১৩তম আসর। ২৭ ডিসিপ্লিনের মধ্যে ২৫টিতে অংশ নেবে বাংলাদেশ। যার ফলে একক ও দলীয় ইভেন্টের প্রায় নয়শ’ ক্রীড়াবিদ ও কর্মকর্তা থাকবেন লাল সবুজের বহরে। গতকাল ডিসিপ্লিনগুলোর কর্মকর্তাদের সঙ্গে সভা শেষে এ তথ্য জানান বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের (বিওএ) মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। এ বিষয়ে তিনি বলেন, ‘২৫টি ডিসিপ্লিনে অংশ নিতে আমাদের প্রায় নয়শ’ ক্রীড়াবিদ ও কর্মকর্তা যাবেন নেপালে। যদিও এখনও চূড়ান্ত গণনা করা হয়নি। কাল প্রস্তুতি সংক্রান্ত বিষয় নিয়ে ২৫ ডিসিপ্লিনের কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন শাহেদ রেজা। নেপাল এসএ গেমসে থাকবে ২৭টি ডিসিপ্লিন।
এগুলো হলো- আরচারি, অ্যাথলেটিকস, ব্যাডমিন্টন, বাস্কেটবল, বক্সিং, ক্রিকেট, সাইক্লিং, ফেন্সিং, ফুটবল, গলফ, হ্যান্ডবল, জুডো, কাবাডি, কারাতে, খো খো, প্যারাগ্লাইডিং, শুটিং, স্কোয়াশ, সুইমিং, টেবিল টেনিস, তায়কোয়ান্ডো, টেনিস, ট্রায়াথলন, ভলিবল, ভারোত্তোলন, কুস্তি ও উশু। তবে প্যারাগ্লাইডিং ও ট্রায়াথলন বাদে বাকিগুলোতে অংশ নেবে বাংলাদেশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর