× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার

দুই বাংলার মিউজিশিয়ানদের নিয়ে নোবেলের গান

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ৭:৫৬

ভারতের টিভি চ্যানেল জি-বাংলার সংগীতবিষয়ক রিয়েলিটি শো ‘সারেগামাপা’র মাধ্যমে দুই বাংলাতেই জনপ্রিয়তা পেয়েছেন মাঈনুল আহসান নোবেল। এ মাসেই রিয়েলিটি শোটির গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। এদিকে নতুন খবর হচ্ছে, দুই বাংলার মিউজিশিয়ানদের নিয়ে তৈরি হচ্ছে নোবেলের নতুন একটি গান। এটির মিউজিক করতে ভারত থেকে এসেছেন দুইজন মিউজিশিয়ান। তাই  নোবেলের নতুন গানে ঘটছে ভারত ও বাংলাদেশের মিউজিশিয়ানদের এক দারুণ সম্মিলন। নোবেল বলেন,  ‘সারেগামাপা’র মাধ্যমে দুই বাংলার মানুষের ভালোবাসা  পেয়েছি। তাই আমার নতুন গানে চেষ্টা করেছি দুই বাংলার মিউজিশিয়ানদের মিলন ঘটাতে। তিনি আরো জানান, খুব তাড়াতাড়ি প্রকাশ হবে ‘সুনন্দা’ নামে তার এই নতুন গান।
এখানে বাংলাদেশের জাহিন রশীদ ও সাদমান মাতিস বাজিয়েছেন গিটার। আর কলকাতার বাচস্পতি চক্রবর্তী বাজিয়েছেন বেইজ গিটার এবং ফকিরা ব্যান্ডের সদস্য অভিরূপ দাস বান্টি বাজিয়েছেন ড্রামস। তবে শুধু একটি গানই নয়, আরো বেশ কয়েকটি  মৌলিক গান তৈরির উদ্যোগ নিয়েছেন এই শিল্পী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর