× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

নোয়াখালীর মাদক সম্রাট সোহাগের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে | ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ৮:১৯

নোয়াখালীর তালিকাক্ত মাদক সম্রাট নুরুল আলম সোহাগের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলসহ নানা কর্মসূচিতে ফুঁসে উঠেছে এলাকা। আলাইয়ারপুরের নুর কেরানী সোহাগ বাহিনীর বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় মামলা করেছেন। জগদীশপুরের নাসিমা আক্তার জানান, ব্যাবের হাতে ক্রসফায়ারে নিহত জিশান বাহিনীর সেকেন্ড ইন কমান্ড সোহাগ বাহিনীর বিরুদ্ধে মামলা করেছেন। বিগত অবরোধের সময় ৪৩৬টি মোটরসাইকেল ছিনতাই করে বর্তমানে যুবলীগে যোগ দিয়ে মুজিব কোর্ট পরে এই অপকর্ম বীরদর্পে চালিয়ে গেলেও দেখার কেউ নেই। তার বিরুদ্ধে লক্ষ্মীপুর জেলায় ও বেগমগঞ্জ থানায় ১ ডজন মামলা থাকলেও রহস্যজনক কারণে গ্রেপ্তার হচ্ছে না। নোয়াখালীর বেগমগঞ্জের পশ্চিম অঞ্চল ও লক্ষ্মীপুরের পূর্ব অঞ্চলের ত্রাস, অস্ত্র ব্যবসায়ী ও মাদক সম্রাট ফেনাঘাটা মিজান বাহিনী প্রধান নিজাম ও চন্দ্রগঞ্জের জগদীশ পুরের সোহাগ বাহিনী প্রধান সোহাগের ও তাদের বাহিনীর সদস্যদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মঙ্গলবার চন্দ্রগঞ্জ জগদীশ পুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টায় প্রচণ্ড ঝড় বৃষ্টিকে উপেক্ষা করে শত শত নারী পুরুষ, শিশু, মুক্তিযোদ্ধারা এ মানববন্ধনে অংশগ্রহণ করেন। মানববন্ধনে এ দু’টি বাহিনীর হাত থেকে রক্ষা করার জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে ব্যানার, প্লেকার্ড বহন করা হয়।
মানববন্ধনে থাকা ফেনাঘাটার রাস্তার পাশে থাকা লাকী বেগম জানায়, নিজাম বাহিনী প্রধান নিজাম জোর পূর্বক তার ছেলে সুমনকে তার বাহিনীতে নিয়ে মাদক ব্যবসা, ছিনতাই ও চাঁদাবাজি করাচ্ছে। এখন পুলিশ নিজামকে এবং সুমনকে ধরার জন্য গিয়ে তার অন্য ছেলেকেও হয়রানি করছে। এ ব্যাপারে বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ মানবজমিনকে জানান, তিনি নতুন এসেছেন। খোঁজখবর নিয়ে আইনগত ব্যবস্থা নেবো।
জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, সন্ত্রাসী, মাদক কারবারি, অস্ত্রবাজ, চাঁদাবাজকে এ জেলায় থাকতে দেয়া হবে না। অচিরেই এদের বিরুদ্ধে চিরুনি অভিযান শুরু করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর