× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

সোনাইমুড়ীতে যুবকের রহস্যজনক মৃত্যু

বাংলারজমিন

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি | ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ৮:২২

সোনাইমুড়ীতে ইয়াছিন (২৭) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। বিষয়টি ধামাচাপা দিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করা হয়েছে। গত মঙ্গলবার বিকাল ৪টার দিকে উপজেলার বিজয় নগর গ্রামে তোফাজ্জল হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বিজয় নগর গ্রামের শামছুল হকের পুত্র ইয়াছিন এলাকায় ইলেকট্রিক কাজ করে জীবিকা নির্বাহ করত। মঙ্গলবার সকালে পার্শ্ববর্তী তোফাজ্জল হোসেনের বাড়ির শাহাদাতের বিল্ডিংয়ে কাজ করতে যায় সে। বেলা ১১টার দিকে তার লাশ ৩য় তলায় পড়ে থাকতে দেখে ঐ বাড়ির লোকজন।
পরে খবর পেয়ে সোনাইমুড়ী থানার পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট করে অজ্ঞাত কারণে ময়নাতদন্তের জন্য না পাঠিয়ে লাশটি দাফন করে। এই নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ও উত্তেজনা বিরাজ করছে। তোফাজ্জলের ছেলে শাহাদাত হোসেনের স্ত্রী ঝর্ণা আক্তার জানান, তাদের বিল্ডিং ৫ম তলা বিশিষ্ট।
২য় তলা পর্যন্ত বিদ্যুৎ সংযোগ রয়েছে। ৩য় তলায় কাজ করতে গিয়ে ইয়াছিন মারা যাওয়াটা রহস্যজনক।
সোনাইমুড়ী থানার এসআই উজ্জ্বল বিশ্বাস জানান, লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। তবে পরিবারের কারো কোনো অভিযোগ না থাকায় লাশ ময়না তদন্ত ছাড়াই দাফন করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর