× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

কক্সবাজারে ৬ জনের মরদেহ উদ্ধার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কক্সবাজার থেকে | ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ৮:৫৪

কক্সবাজার সমুদ্র সৈকতের সি-গাল পয়েন্টে ভেসে আসা একটি মাছ ধরার ট্রলার থেকে ছয়জনের মরদেহ ও দু’জনকে জীবিত উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ৮টার দিকে মৃতদেহগুলো উদ্ধার করে পুলিশ। কক্সবাজার টুরিস্ট পুলিশের এএসপি ফখরুল ইসলাম জানান, মঙ্গলবার রাত তিনটার দিকে কক্সবাজার সমুদ্র সৈকতের সুগন্ধা পয়েন্টে ভাঙাচোরা একটি মাছ ধরার ট্রলার ভেসে আসার খবর পাওয়া যায়। পরে টুরিস্ট পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গেলে ট্রলারটির আশপাশে চারটি মরদেহ ভাসমান অবস্থায় এবং আরো দুটি মরদেহ ট্রলারের পাটাতনের ভেতর পাওয়া যায়। তিনি বলেন, ধারণা করা হচ্ছে, সাগরে মাছ ধরতে গিয়ে ঝড়ো হাওয়ার কবলে পড়ে ট্রলারটি। এটি বাংলাদেশের না মিয়ানমারের সেটি নিশ্চিত হওয়া যায়নি।
তবে স্থানীয় অনেকেই ধারণা করছেন এটি মিয়ানমারের ট্রলার হতে পারে। কক্সবাজার সদর মডেল থানার পুলিশের ওসি (চলতি দায়িত্ব) মো. খাইরুজ্জামান বলেন, লাশগুলো এখন জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে।
ডুবন্ত ট্রলারটিতে একটি মাছ ধরার জাল পাওয়া গেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর