× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

৩৪ জুয়াড়ি গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ৯:০০

সিলেটের তালতলার সিনেমা হলের সামন থেকে তীর খেলার আস্তানায় অভিযান চালিয়ে ৩৪ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার বিকাল থেকে রাত পর্যন্ত পুলিশ এই অভিযান চালায়। পুলিশ জানিয়েছে- এসএমপির উপ-পুলিশ কমিশনার আজবাহার আলী শেখ পিপিএম’র নেতৃত্বে কোতোয়ালি থানার সহকারী কমিশনার ইসমাইল হোসেন পিপিএম ও ওসি সেলিম মিঞাসহ বিপুলসংখ্যক পুলিশ সিলেট নগরীর তালতলাস্থ নন্দিতা সিনেমা হলের সামনে আকস্মিক অভিযান চালায়। এ সময় শিলং তীর নামক জুয়া খেলা অবস্থায় ৩৪ জন জুয়াড়িকে আটক করা হয়। আটককৃতরা হলেন- মো. সবুজ মিয়া, রুহুল আমিন, মো. রফিক মিয়া, মো. মিলন আহমদ, মো. তজিমুল ইসলাম নবাব, মো. ফরহাদ শেখ, মো. আখতার হোসেন, মো. বাবুল, মো. শফিক মিয়া, মো. মোক্তার খান, সাদেক আহমদ, মো. সফিকুল ইসলাম, মাসুম আহমদ, দীপক রায়, ইনতাজ আলী, মো. মাসুম মিয়া, মো. হাবিবুর রহমান, মো. জসিম আহমদ, মো. আব্দুল গনি, মো. শাহিন মিয়া, মো. ফেরদৌস আহমদ, মো. জামাল হোসেন, মো. জাকির হোসেন, মো. আব্দুর রহিম, এস.কে হারুন, মো. কামরুল ইসলাম, বাবুল মিয়া, মো. ময়না মিয়া, মো. সোহাগ আহমদ, মোহাম্মদ আলী, অরুন কুমার ঘোষ, আবু তাহের, মো. টিটু মিয়া ও মো. সিরাজুল ইসলাম। অভিযানে জুয়ার আসর থেকে নগদ টাকা ও জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Robi
১০ জুলাই ২০১৯, বুধবার, ২:৩০

এদের দলিও শক্তি কম । তাই এদের বিরুদ্ধে এই অবস্থা। তিন বছর দরে দিন রাত চলছে শি লং তির খেলা ।কারও কথা বলার সাহস নাই। দলিয় শক্তি (+)আরেকটি , দক্ষিণ সুরমার তেলি বাজার নামক স্থানে রয়েছে এটির আড্ডা। নাম দারি নেতাদের অদিনে রয়েছে।

অন্যান্য খবর