× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

অ্যাথলেটিক্স ফেডারেশনের নির্বাচন মন্টুকে ফোরামের সমর্থন

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ৯:০৫

দ্বিমুখী নির্বাচন হতে যাচ্ছে অ্যাথলেটিক্স ফেডারেশনে। একটি নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, সাবেক দু’বারের সাধারণ সম্পাদক ইব্রাহিম চেঙ্গিসের সঙ্গে এক ছাতার নিচে এসেছেন আরেক সাবেক সাধারণ সম্পাদক শাহ আলম। জাতীয় পর্যায়ের অ্যাথলেটদের নিয়ে গঠিত হচ্ছে চেঙ্গিস-শাহ আলম পরিষদ। যেখানে ইব্রাহিম চেঙ্গিস সহ-সভাপতি এবং শাহ আলম সাধারণ সম্পাদক পদে নির্বাচন করবেন। অন্যদিকে রয়েছেন বর্তমান অ্যাডহক কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রকিব মন্টু। যাকে নীতিগতভাবে সমর্থন দিয়েছে বাংলাদেশ জেলা ও বিভাগীয় সংগঠক পরিষদ  (ফোরাম)। গতকাল ফোরামের সর্মথনের বিষয়টি নিশ্চিত করেছেন মন্টু নিজে। ফলে দ্বিমুখী নির্বাচন হচ্ছে অ্যাথলেটিকসে।
এদিকে ক্রীড়াঙ্গনের নির্বাচনে অনেকটাই নীতি নির্ধারক হয়ে গেছে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ।
যা দেশের ক্রীড়াঙ্গনে ফোরাম নামেই পরিচিত। যদিও সর্বশেষ হকির নির্বাচনে ভরাডুবি হয়েছে তাদের। আগামী ৩রা আগষ্ট নির্বাচনের তফসিল ঘোষণা করেছে জাতীয় ক্রীড়া পরিষদ। তফসিল অনুযায়ী ২১ ও ২২ জুলাই মনোনয়নপত্র বিতরণ করা হবে। ২৩ জুলাই মনোনয়নপত্র দাখিলের পর ২৯ জুলাই চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করবে নির্বাচন কমিশন। ৩রা আগস্ট সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এনএসসি’র পুরাতন ভবনের সভাকক্ষে চলবে ভোট গ্রহণ। এবার অ্যাথলেটিক্স ফেডারেশনের নির্বাচনে ৫ জন সহ-সভাপতি, ১ জন সাধারণ সম্পাদক, ২ জন যুগ্ম সম্পাদক, ১ জন কোষাধ্যক্ষ ও ১৯ জন সদস্য পদের জন্য লড়বেন প্রার্থীরা।
আজকের খেলা
প্রিমিয়ার ফুটবল লীগ
ব্রাদার্স-নোফেল বিকাল ৪টা
ঢাকা আবাহনী-শেখ রাসেল সন্ধ্যা ৭টা
বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম
(সরাসরি বাংলা টিভি)
আরামবাগ-বসুন্ধরা কিংস বিকাল ৪টা
ময়মনসিংহ স্টেডিয়াম
বিজেএমসি-মুক্তিযোদ্ধা বিকাল ৪টা
নোয়াখালী স্টেডিয়াম

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর