× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

আবারো চট্টগ্রাম আবাহনী-সাইফ স্পোর্টিং পয়েন্ট ভাগাভাগি

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ৯:০৭

বাংলাদেশ প্রিমিয়ার লীগে দ্বিতীয় পর্বেও পয়েন্ট ভাগাভাগি করেছে চট্টগ্রাম আবাহনী ও সাইফ স্পোর্টিং। গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দুই দলের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। প্রথম পর্বে হয়েছিল গোলশূন্য ড্র। তৃতীয় মিনিটে দুই ডিফেন্ডারকে ছিটকে দিয়ে নিখুঁত শটে সোহেল মিয়া এগিয়ে নেন চট্টগ্রাম আবাহনীকে। একাদশ মিনিটে সমতায় ফেরার ভালো একটি সুযোগ নষ্ট হয় সাইফের। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড আলেসান্দ্রো সেলিনের ফ্রি কিক গোলরক্ষকের গ্লাভস ছুঁয়ে ক্রসবারে লেগে ফিরে। ২৬তম মিনিটে ইমরান হাসান রিমনের কর্নার থেকে কলম্বিয়ার ফরোয়ার্ড দেইনের আন্দ্রেস করদোবা হেডে সমতায় ফেরান আগের ম্যাচে মোহামেডান স্পোর্টিংয়ের সঙ্গে ড্র করে আসা সাইফকে। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে আবারো সাইফ গোলবঞ্চিত হয়।

জকিরভের কর্নার গোলরক্ষক মোহাম্মদ নেহাল ফেরানোর পর জামাল ভূঁইয়ার শট ক্রসবারে লেগে ফিরে। ১৯ ম্যাচে ১১ জয় ও পাঁচ ড্রয়ে ৩৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে সাইফ। ২০ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে চট্টগ্রাম আবাহনী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর