× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার

দীর্ঘ ২ বছর পর ডাকাত কিসলু গ্রেপ্তার

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ৯:০৮

রাসেল, জামাল, কিসলু, জলিল ও দিপু। এই পাঁচজনই ডাকাত দলের সদস্য। তাদের বাড়ি বরিশালে। ২০১৬ সালের অক্টোবরে বরিশালের কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের বেতনের সাড়ে এগারো লাখ টাকা ডাকাতি করে তারা। এই ঘটনায় মামলা হওয়ার পর ঢাকায় আত্মগোপন করে তারা। গতকাল বিকেলে রাজধানীর পল্টন মোড় থেকে কিসলুকে গ্রেপ্তার করে ক্রিমিনাল ইনভেস্টিকেশন ডিপার্টমেন্ট (সিআইডি)’র একটি দল।
তার আগে গত বছর আইনশৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেপ্তার হয় রাসেল ও জামাল। দীর্ঘদিন ধরে ডাকাতি করার বিষয়টি স্বীকার এবং এই ডাকাতির কাজে কিসলু, দিপু ও জলিল জড়িত রয়েছে বলে জানায় তারা। জলিল দেশের বাইরে থাকলেও রাজধানীর বিভিন্ন জায়গায় ডাব বিক্রি করতো কিসলু।
এ বিষয়ে সিআইডি অর্গনাইজড ক্রাইমের বিশেষ পুলিশ সুপার রাজিব ফারহান মানবজমিনকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাকে গ্রেপ্তার করি। কিসলুর নামে ডাকাতিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। গত তিন বছর ধরে ঢাকায় অবস্থান করছিলো সে। এই সময় সে রাজধানীর বিভিন্ন জায়গায় ডাব বিক্রি করতো। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই চক্রের প্রধান আসামী জামালের বিষয়টিও জানায় কিসলু। তার ভাষ্য মতে, জলিল ২০১৬ সালের ২৬শে আগস্ট ভারতে যায়। ৭ই সেপ্টেম্বর দেশে আসে। এরমধ্যে ১লা সেপ্টেম্বর এই চক্র একটি ডাকাতি করে। এই ডাকাতির সঙ্গে জড়িত ছিল জামাল। সে অবৈধভাবে ভারত থেকে দেশে এসে এই ডাকাতির কাজে অংশ নেয় বলে জানায় কিসলু।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর