× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার

মার্সেল ফ্রিজ কিনে লাখ টাকা পেলো কৃষক-দোকানি

দেশ বিদেশ

অর্থনৈতিক রিপোর্টার | ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ৯:০৮

মার্সেল ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলে ১ লাখ টাকা পাওয়ার সুযোগ। অবিশ্বাস্য মনে করেছিলেন মার্সেল ফ্রিজের ক্রেতা কুষ্টিয়ার দৌলতপুর গোয়ালগ্রামের শাহারুল ইসলাম এবং নারায়নগঞ্জ সদরের মিজমিঝি দক্ষিণ পাড়ার বাবুল হোসেন। কিন্তু ফ্রিজ কিনে মোবাইল ফোনের মাধ্যমে রেজিস্ট্রেশন করে তারা দুজনেই ১ লাখ টাকা করে পেয়েছেন। তারা দুজনেই বেজায় খুশি। কোরবানি ঈদকে সামনে রেখে ফ্রিজের ক্রেতাদের জন্য ‘ঈদের খুশি জমবে বেশি- প্রতিদিনই লাখপতি’ শীর্ষক ক্যাম্পেইন চালাচ্ছে মার্সেল। এর আওতায় কোরবানি ঈদ পর্যন্ত ক্রেতারা দেশের যে কোনো শোরুম থেকে মার্সেল ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলে প্রতিদিনই ১ লাখ টাকা করে পেতে পারেন। এই ক্যাম্পেইনের আওতায় কুষ্টিয়া দৌলতপুরের প্রাকপুর বাজারে মার্সেলের এক্সক্লুসিভ ডিলার তাজ ইলেকট্রনিক্সের সাব-ডিলার জে-আর ইলেকট্রনিক্স থেকে ১টি ফ্রিজ কিনেন শাহারুল ইসলাম। এরপর রেজিস্ট্রেশন করেন।
এর কিছুক্ষণ পরেই মার্সেলের কাছ থেকে ১ লাখ টাকা পাওয়ার ম্যাসেজে পান তিনি। একই দিনে নারায়নগঞ্জ সিদ্বিরগঞ্জে শারমিন ইলেকট্রনিক্স থেকে ফ্রিজ কিনে রেজিস্ট্রেশনের মাধ্যমে এক লাখ পেয়েছেন বাবুল হোসেন। শাহারুল ইসলাম জানান, কৃষিকাজ করে সংসার চালাই। রেজিস্ট্রেশনের পর মার্সেলের কাছ থেকে যখন এক লাখ টাকার ম্যাসেজ পাই। আরেক ক্রেতা নারায়নগঞ্জের বাবুল হোসেন বলেন, ফ্রিজ কিনে এক লাখ টাকা, অবিশ্বাস্য! কোনদিনও এমনটি ভাবিনি। মনে হচ্ছে, মার্সেল ফ্রিজ কিনে আমি খুবই ভাগ্যবান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর