× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

ছাগলনাইয়ায় ছাত্র বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

অনলাইন

ফেনী প্রতিনিধি | ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ১:২৬

ফেনীর ছাগলনাইয়ায় শিশু শিক্ষার্থীকে বলৎকারের অভিযোগে মো. ফোরকান নামে (২৬) এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুুলিশ। বুধবার রাতে উপজেলার মধ্যম মটুয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি জেলার ফুলগাজী উপজেলার উত্তর ধর্মপুর গ্রামের আবুল খায়েরের ছেলে।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেজবাহ্ উদ্দিন আহমেদ জানান, উপজেলার মধ্যম মটুয়া নুরানী মাদ্রাসার আরবি শিক্ষক মো. ফোরকান ওই এলাকার কেজি ওয়ানের এক ছাত্রকে বাসায় গিয়ে আরবী পড়াতেন। বুধবার বিকালে পড়ানোর একপর্যায়ে ওই ছাত্রকে পাশবিক নির্যাতন (বলৎকার) করেন।

এতে ওই ছাত্রের চিৎকারে পরিবারের স্বজনরা এগিয়ে আসেন। একপর্যায়ে শিক্ষক মো. ফোরকান পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা আটক করে গণপিটুনি দেয়। পরে তারা শিক্ষক ফোরকানকে থানায় সোপর্দ করে।
নির্যাতিত শিশুটিকে বুধবার রাতে পুলিশ হেফাজতে নিয়েচে।

এ ঘটনায় রাতে শিক্ষার্থীর বাবা বাদি হয়ে মামলা দায়ের করলে অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার দেখানো হয়। আজ বৃহস্পতিবার সকালে গ্রেপ্তার মো. ফোরকানকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও ওসি জানিয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Ayub Khan
১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ৪:০৪

সমকামী শিক্ষকের কঠিন শাস্তি চাই ।

অন্যান্য খবর