× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার

স্ত্রীর ডেঙ্গু, ক্ষতিপূরণ চেয়ে ডিএসসিসিকে লিগ্যাল নোটিশ

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ২:৪০

ডিএসসিসিকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী তানজিম আল ইসলাম। তিনি আজ এ নোটিশ পাঠান। নিজের স্ত্রী ডেঙ্গু জ্বরে আক্রান্ত হওয়ায় ৫০ লাখ টাকা ক্ষতিপূরণ চেয়ে আজ দুপুরে রেজিস্ট্রি ডাকযোগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ও প্রধান নির্বাহী কর্মকর্তাকে আইনি নোটিশ পাঠান তিনি।

নোটিশে বলা হয়, গত ২৯শে জুন নোটিশদাতার স্ত্রী ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। ৫ দিন হাসপাতালে ভর্তি হয়ে আংশিক সুস্থ্যতা লাভ করেন। যেহেতু এডিস মশা নিধনে দক্ষিণ সিটি করপোরেশন পুরোপুরি ব্যর্থ, তাই এর দায়ভার তাদের নিতে হবে। ক্ষতিপূরণের পাশাপাশি আগামী ৩ দিনের মধ্যে খিলগাঁও ১ নং ওয়ার্ডে মশক নিধনে কার্যকর পদক্ষেপ নিতে বলা হয়েছে নোটিশে।

অন্যথায়, আইনানুযায়ী যথাযথ ক্ষতিপূরণসহ অন্যান্য প্রতিকারের জন্য উচ্চ আদালতের দ্বারস্থ হওয়াসহ আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে বলেও নোটিশে উল্লেখ করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Rose
১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ৪:২৮

উন্নত বিশ্বের জনগণের মত কাজ করছে ওনি । টি আই এন ছাড়া যখন বিদ্যুৎ সংযোগ ও হবে না তখন প্রতি নাগরিক কে কর দিয়ে নিজের অধিকার এভাবেই আদায়ের জন্য লড়া উচিত

অন্যান্য খবর