× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

হঠাৎ বিয়ে, উড়াল দিচ্ছেন অস্ট্রেলিয়ায়

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ জুলাই ২০১৯, শুক্রবার, ৮:০১

হঠাৎই বিয়ের কাজটি সেরে ফেললেন ঈশানা। আর এ কারণে আপাতত অভিনয়ে বিরতি নিয়েছেন জনপ্রিয় এ মডেল-অভিনেত্রী। ঈশানা বিয়ে করেছেন অস্ট্রেলিয়া প্রবাসী সারিফ চৌধুরীকে। যিনি পেশায় একজন নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার। সম্পৃক্ত আছেন শোবিজের সঙ্গেও। দুই পরিবারের আয়োজনের মধ্যদিয়ে ঈশানা ও সারিফের বিয়ের আনুষ্ঠানিকতা আপাতত ছোট্ট পরিসরেই সমাপ্ত হয় গত ১০ই জুলাই। ঐদিন বাদ আছর গুলশান আজাদ মসজিদে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের আকদ হয়। পরে রাতে রাজধানীর বনানী ক্লাবে ঘরোয়া আয়োজনের মধ্যদিয়ে সম্পন্ন হয় বিয়ের আনুষ্ঠানিকতা।
অবশ্য আগামী কয়েকমাস পর বড় পরিসরে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে। প্রায় দুই বছর চুটিয়ে প্রেম করার পর দুজনে বিয়ের বন্ধনে আবদ্ধ হন বলে জানান ঈশানা। তিনি বলেন, দুই পরিবারের সম্মতিতে হঠাৎই আমাদের বিয়ে হলো। সবার কাছে দোয়া চাই আমাদের নতুন জীবন যেন সুন্দর হয়। এদিকে ঈশানা তার স্বামীর সঙ্গে আগামীকাল অস্ট্রেলিয়া উড়াল দিচ্ছেন। তাহলে কি এ পর্দাকন্যা শোবিজকে বিদায় জানাচ্ছেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, না, তা করছি না। তবে লম্বা বিরতিতে যেতে হচ্ছে। কিন্তু আমি যেহেতু একজন অভিনেত্রী। আমার মধ্যে সব সময় অভিনয়ের ক্ষুধা থাকবে। দেশে আসলে হয়তো কাজ করা হবে। তবে এই সময়ে আমি সংসারে মনোযোগী হতে চাই। এদিকে এই অভিনেত্রী বিয়ের আগে মোশাররফ করিমের বিপরীতে মারুফ মিঠুর নির্দেশনায় ‘সেইরকম বাকী খোর’ নাটকে অভিনয় করেন। যা আগামী ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে। এ ছাড়া বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে তার অভিনীত একাধিক ধারাবাহিক নাটক। অন্যদিকে তপু খানের নির্দেশনায় আরটিভিতে প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘সময়ের গল্প’-তে সারিফ ও ঈশানা প্রথম একসঙ্গে অভিনয় করেন এ বছরের এপ্রিল মাসে। উল্লেখ্য, ২০০৯ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ঈশানা। এরপর বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর