× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার
চীনা রাষ্ট্রদূতের সঙ্গে মেয়র টিটুর বৈঠক

ময়মনসিংহ সিটির উন্নয়নে চীন পাশে থাকবে

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ১২ জুলাই ২০১৯, শুক্রবার, ৮:১৮

চীনের রাষ্ট্রদূত মি জাং জো-এর সঙ্গে ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটুর দ্বিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে মেয়র ইকরামুল হক টিটু বলেছেন, নবগঠিত ময়মনসিংহ সিটি করপোরেশনের সার্বিক উন্নয়নে চীন পাশে থাকবে। ময়মনসিংহ জেলা ও মহানগর উন্নয়নের পার্টনার হিসেবে পাশে থেকে আর্থসামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন। এ ব্যাপারে বিশদভাবে আলোচনা হয়েছে। ময়মনসিংহ সিটি করপোরেশনের ভবিষ্যৎ পরিকল্পনা ও বর্তমান কর্ম পদ্ধতিগুলোকে নিয়ে আলোচনা হয়েছে। সার্বিক বিষয়ে তিনি বলেছেন, আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা চীন সরকারের সঙ্গে সুন্দর সম্পর্ক গড়ে তুলেছেন। সেই পরিক্রমায় ময়মনসিংহ সিটি করপোরেশনের যেকোনো প্রয়োজনে আমাদের পাশে থাকবেন। গতকাল দুপুরে চীনের রাষ্ট্রদূত মি. জাং জো তার সফর সঙ্গীরা সিটি করপোরেশন কার্যালয়ে পৌঁছলে মেয়র ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
পরে ঘণ্টাব্যাপী দ্বিপক্ষীয় আলোচনা হয়। আলোচনা সভায় জেলা প্রশাসক মো. মিজানুর রহমান, সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আনোয়ার হোসেন, নির্বাহী প্রকৌশলী মো. রফিকুল ইসলাম মিঞা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, সিটি করপোরেশনের কাউন্সিলর আসিফ হোসেন ডন, তাজুল ইসলামসহ সিটি করপোরেশনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। পরে চীনা রাষ্ট্রদূত জাং জো ময়মনসিংহ পুলিশের রেঞ্জ ডিআইজি অফিসে যান এবং রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝির সঙ্গে বৈঠক করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর