× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

‘মাদকের সঙ্গে কোনো আপস নেই’

বাংলারজমিন

দোহার (ঢাকা) প্রতিনিধি | ১২ জুলাই ২০১৯, শুক্রবার, ৮:২৫

ঢাকা জেলা প্রশাসক আবু সালেহ মোহাম্মদ ফেরদৌস খান বলেছেন, মাদকের সঙ্গে কোনো আপস নেই। যেখানে মাদক সেখানেই অভিযান হবে। এই এলাকায় আইনশৃঙ্খলা যাতে স্বাভাবিক থাকে তার জন্য সব ধরনের ব্যবস্থা আমরা অতি দ্রুত গ্রহণ করবো। আর এর জন্য আপনাদেরকেও আমাদের সহযোগিতা করতে হবে। বৃহস্পতিবার দুপুরে ঢাকার দোহার উপজেলার নারিশা ইউনিয়ন পরিষদের আয়োজনে সন্ত্রাস, জঙ্গিবাদ ও বাল্যবিবাহ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা প্রশাসক আরো বলেন, মোটরসাইকেল এই এলাকায় একটি মারাত্মক সমস্যা। মোটরসাইকেল চোর চক্র এখানে খুব তৎপর, সব চক্রকেই আইনের আওতায় আনা হবে। আপনাদের একটি কথা স্পষ্ট বলতে চাই, আপনারা আপনাদের সন্তানকে অপ্রাপ্তবয়স্ক অবস্থায় মোটরসাইকেলে তুলে দিবেন না।
প্রতিটি পরিবারের সকল সদস্য অন্তত এক সঙ্গে রাতের খাবার খাবেন, তাহলে দেখবেন পরিবারের সবার প্রতি সবার ভালোবাসা সৃষ্টি হবে। নারিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহউদ্দিন দরানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, দোহার থানা অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন, নারিশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ডা. আবুল কালাম প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর