× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

মতলবে কৃষি ব্যাংকে ডাকাতি

বাংলারজমিন

মতলব (চাঁদপুর) প্রতিনিধি | ১২ জুলাই ২০১৯, শুক্রবার, ৮:২৬

 চাঁদপুরের মতলবে কৃষি ব্যাংক মতলব বাজার শাখায় ডাকাতি হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত ব্যাংকের নাইট গার্ড মো. মোস্তফা মিয়াকে আটক করা হয়েছে। গত রাতে এ ঘটনাটি ঘটেছে বলে ব্যাংকের ব্যবস্থাপক মো. আমির হোসেন জানান। তিনি জানান, সকালে নাইট গার্ড মোস্তফা মিয়া ফোন করে জানান ব্যাংকের ভল্টের তালা ভেঙ্গে ডাকাতি হয়েছে। এ খবর শুনে দ্রুত ব্যাংকে এসে দেখি ভল্ট রুমের গেটের তালা ভাঙা, ভল্টের তালা ভাঙা এবং ভল্টে থাকা নগদ ২৪ লাখ ১১ হাজার একশত পাঁচ টাকা নিয়ে গিয়েছে। তবে এ ঘটনায় ব্যাংকের নাইট গার্ড মোস্তফা মিয়া অক্ষত অবস্থায় রয়েছেন। ঘটনাটি ব্যাংকের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করলে ব্যাংকের জিএম পারভিন আক্তার ও মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক রেজাকুল হায়দার চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন। বিষয়টি মতলব দক্ষিণ থানাকে অবহিত করলে থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. ইব্রাহিম খলিল ব্যাংক কর্তৃপক্ষের অভিযোগের ভিত্তিতে নাইট গার্ড মো. মোস্তফা মিয়াকে আটক করে।
ব্যাংকের ব্যবস্থাপক মো. আমির হোসেন আরো জানান, এ ঘটনার সঙ্গে নাইট গার্ড মোস্তফা মিয়া জড়িত রয়েছে। সে অভিনব কায়দায় ডাকাত দলের সদস্যদের সঙ্গে জড়িত থেকে এ ঘটনাটি ঘটিয়েছে। তার গ্রামের বাড়ি মতলব পৌরসভার ঢাকিরগাঁও।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর