× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার

যশোরে ডাকাতদলের ৪ সদস্য আটক

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, যশোর থেকে | ১২ জুলাই ২০১৯, শুক্রবার, ৮:২৬

যশোরের ঝিকরগাছার পানিসারা ইউনিয়নের রাজাপুর, চাপাতলা ও বর্ণী গ্রামে সিরিজ ডাকাতি সংঘটিত হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে আটক ও লুণ্ঠিত মালামাল উদ্ধার করেছে পুলিশ। আটক চার ডাকাত হলো- ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার মানিকদি গ্রামের লাল্টু, নাটোর সদরের কেশন চকবোদনা গ্রামের আবু বক্কর, যশোর সদরের ভাতুড়িয়া গ্রামের মহসিন ও কেশবপুর উপজেলার বড়েঙ্গা গ্রামের শাহিন। মালামালের মধ্যে রয়েছে ডাকাতি করা অর্থ, স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন ও ধারালো অস্ত্র।  গতকাল সকালে যশোর পুলিশ সুপার কার্যালয়ে এক ব্রিফিংয়ে এ তথ্য জানান এসপি মঈনুল হক। তিনি জানান, ১০ই জুলাই গভীর রাতে পানিসারা ইউনিয়নের তিন গ্রামের ৪ বাড়িতে ডাকাতি সংঘটিত হয়। ডাকাতরা ওই সব বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চার আন্তঃজেলা ডাকাতকে আটক ও লুণ্ঠিত মালামাল উদ্ধার করতে সক্ষম হয়। গ্রেপ্তাররা ডাকাতির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ডাকাতির ঘটনায় জড়িত অন্যদেরও আটকে অভিযান চলছে।
উল্লেখ্য, ওই রাতে চার বাড়ি থেকে নগদ ৮১ হাজার টাকা ও সোনার অলঙ্কারসহ ৩ লাখ ২১ হাজার ৭শ’ টাকার মালামাল লুটে নেয় ডাকাতদল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর