× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

গাজীপুরে ওসির প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে | ১২ জুলাই ২০১৯, শুক্রবার, ৮:৩৬

হত্যা মামলার আসামি গ্রেপ্তার না করাসহ নানা অভিযোগ তুলে গাজীপুর সদর থানার ওসি’র পদত্যাগ দাবি করে সংবাদ সম্মেলন হয়েছে। গতকাল সকালে গাজীপুর প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদ রানা এরশাদ ছাড়াও ৫ জন ক্যাবল অপারেটর ব্যবসায়ী বক্তব্য রাখেন। এসময় লিখিত বক্তব্যে মাসুদ রানা এরশাদ যুবলীগ নেতা লিয়াকত হোসেনকে কুপিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় এজাহারভুক্ত আসামিদের গ্রেপ্তার না করাসহ পুলিশের নানা অসহযোগিতা ও স্বার্থন্বেষী মহলের দ্বারা ক্ষতির শিকারের বর্ণনা দেন। তিনি বলেন, গত ৩০শে ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন চলাকালে আমার বড় ভাই লিয়াকত হত্যায় চিহ্নিত সন্ত্রাসী মেহেদী হাসান নাহিদ অস্ত্রের যোগান দেয়। তার বিরুদ্ধে থানায় ২০টির বেশি মামলা রয়েছে। নাহিদ তার বাসায় লিয়াকত হোসেন খুনের দায়ে অভিযুক্তদের আশ্রয় দেয়। এসব ব্যাপারে সদর থানার ওসি সমীর চন্দ্র সূত্র ধরকে জানানো হলেও তিনি কোনো ব্যবস্থা নেননি। এ ছাড়া ক্যাবল অপারেটর (ডিশ) ব্যবসায় আধিপত্য নিয়ে নাহিদ বৈধ ডিশ ব্যবসায়ী ও কর্মচারীদের মারধর করে।
ব্যবসায়ীরা লিখিত অভিযোগ দিলেও ওসি কোনো ব্যবস্থা নেয়নি। এ ছাড়া ডিশ ব্যবসায়ীরা জানান, তাদের ওপর নানা ধরনের অত্যাচার হলেও তারা থানা থেকে প্রতিকার পাননি। এ জন্য ওসির প্রত্যাহার এবং সুষ্ঠু বিচার নিশ্চিতে স্থানীয় সংসদ সদস্য, মন্ত্রী এবং পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেন তারা। এ বিষয়ে সদর থানার ওসি সমীর চন্দ্র সূত্রধর বলেন, বিভিন্ন অপরাধে জড়িত ও একাধিক মামলার আসামিরা এলাকায় নিজেদের প্রাধান্য নিয়ে বিরোধে মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যমূলক অভিযোগ তুলেছে। সমাজের পাঁচজন ভালো মানুষ এসে বলুক, এমনিতেই আমি চলে যাবো। প্রত্যাহারের অভিযোগ দিতে হবে না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর