× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

সিদ্ধিরগঞ্জে ইয়াবাসহ সাংবাদিক আটক

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ১২ জুলাই ২০১৯, শুক্রবার, ৮:৩৬

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড থেকে মো. রাহাত ইসলাম ওরফে রুবেল (২৮) নামে এক যুবককে ৪৩০ পিস ইয়াবাসহ আটক করেছে র‌্যাব। গত বুধবার দিবাগত রাতে চেকপোস্ট বসিয়ে ঢাকাগামী স্টার লাইন পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় সে নিজেকে দৈনিক মাতৃজগৎ পত্রিকার সাংবাদিক পরিচয় দেয়। তার কাছে ওই পত্রিকার কার্ড উদ্ধার করা হয়েছে। আটককৃত রাহাতের পিতার নাম আবুল কাশেম। সে যাত্রী বেশে কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা পাচারের সঙ্গে জড়িত বলে র‌্যাব জানায়। র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী পিপিএম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাহাত জানায় মো. রাহাত ওরফে রুবেল জাতীয় দৈনিক মাতৃজগৎ পত্রিকার একজন সাংবাদিক। সে দীর্ঘদিন যাবৎ সাংবাদিক পরিচয় দিয়ে সাধারণ যাত্রী বেশে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা কক্সবাজার থেকে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় সরবরাহ করে আসছে।
মূলত সাংবাদিকতা তার একটি ছদ্মবেশ মাত্র। সাংবাদিকতার আড়ালে সে ইয়াবা ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর