× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৯ অক্টোবর ২০১৯, শনিবার

সড়ক দুর্ঘটনায় নিহত ৩

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ১২ জুলাই ২০১৯, শুক্রবার, ৯:০৫

খুলনায় সড়ক দুর্ঘটনায় দুই জন পোনা মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল দুপুরে নগরীর  বাইপাস সড়কের আড়ংঘাটা শহীদের মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- আরিফুল ইসলাম (১৫) ও ইনসান (২৫)।  নিহত আরিফুল দিঘলিয়া উপজেলার ব্রহ্মগাতী গ্রামের হান্নানের ছেলে ও ইনসান একই গ্রামের ইমারত মোড়লের ছেলে। এলাকাবাসী ও পুলিশ জানায়, দুপুর ১২টা ৫ মিনিটের দিকে খুলনা থেকে একটি নছিমন যশোরের দিকে যাচ্ছিল। নছিমনটি বাইপাস সড়কের আড়ংঘাটার শহীদের মোড়ে পৌঁছালে দ্রুতগামী কোনো পরিবহনের সঙ্গে ধাক্কা লেগে সড়কের ওপর ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই নছিমনে থাকা ইনসান নিহত হন। আশঙ্কাজনক অবস্থায় আরিফুলকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তিনিও সেখানে মারা যান।
মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি জানান, ঢাকা সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহপুর নামক স্থানে বাসের ধাক্কায় ব্যবসায়ী ফিরোজ মিয়া (৪৫) নিহত হয়েছেন।
নিহত ফিরোজ মিয়া উপজেলার বাঘাসুরা ইউনিয়নের আলিনগর গ্রামের ফজলু মিয়ার ছেলে। গতকাল সকাল ১১টায় এ ঘটনা ঘটে। এ সময় উত্তেজিত জনতা প্রায় ১ঘণ্টা ঢাকা সিলেট মহাসড়ক অবরোধ করে রাখে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর