× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

মুক্তিযোদ্ধা-ব্রাদার্স জয়ী

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১২ জুলাই ২০১৯, শুক্রবার, ৯:১৪

প্রিমিয়ার ফুটবল লীগে জিতেছে মুক্তিযোদ্ধা সংসদ ও ব্রাদার্স ইউনিয়ন। গতকাল নোয়াখালী স্বাগতিক বিজেএমসিকে ১-০ গোলে হারায় অলরেডরা। অন্যদিকে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নোফেল স্পোর্টিং ক্লাবকে ১-২ গোলে হারিয়েছে গোপীবাগের দলটি। নোয়াখালীর শহীদ বুলু স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে কষ্টার্জিত জয় পায় মুক্তিযোদ্ধা। কঠিন প্রতিরোধ গড়ে তোলা বিজেএমসিকে তারা হারায় ম্যাচের ৮১ মিনিটে। জাপানি ফরোয়ার্ড ইউসুকে কাতো একমাত্র জয়সূচক গোলটি করেন। এই জয়ে ১৯ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে টেবিলের অষ্টম স্থানে মুক্তিযোদ্ধা। ৮ পয়েন্ট নিয়ে তলানীতেই রয়েছে এক ম্যাচ বেশি খেলা বিজেএমসি।
বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে আক্রমণাত্মক খেলে জয় তুলে নেয় ব্রাদার্স।
ম্যাচের ১৯ মিনিটে মন্নাফ রাব্বি গোল করে গোপীবাগের দলটিকে এগিয়ে নেন (১-০)। ৫০ মিনিটে সেই গোল শোধ দিয়ে ম্যাচে সমতা আনেন নোফেল স্পোর্টিং ক্লাবের জমির উদ্দিন (১-১)। মিনিট ত্রিশেক পর ফের গোল করে দলের জয় নিশ্চিত করেন ব্রাদার্সের জেমস মোগা (২-১)। এদিকে ভারী বর্ষণের কারণে ময়মনসিংহ স্টেডিয়ামের ম্যাচটি স্থগিত হয়েছে। বসুন্ধরা কিংস ও আরামবাগের মধ্যকার ম্যাচটি আট মিনিট পর্যন্ত মাঠে গড়ানোর পর তা স্থগিত হয়ে যায়। ম্যাচটির পরবর্তী দিনক্ষণ শিগগিরই জানাবে বাফুফে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর