× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

‘অপয়া’ আনুষ্কার জন্য হেরেছে ভারত!

খেলা

স্পোর্টস ডেস্ক | ১২ জুলাই ২০১৯, শুক্রবার, ৯:১৫

বিশ্বকাপ সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে ভারতের হারের জন্য বিরাট কোহলি ও আনুষ্কা শর্মাকে দায়ী করেছেন অভিনেতা কামাল রশিদ খান। বুধবার সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে তিনি লিখেন, ‘বিদায় বেটা কোহলি। দেশে যাও আর বিজ্ঞাপন করে পয়সা কামাও।’ আনুষ্কার শর্মাকে তো ‘অপয়া’ বলতেও দ্বিধাবোধ করেননি কামাল রশিদ। অন্য আরেকটি টুইটে তিনি লেখেন, ‘আমার প্রশ্ন হলো কেন আনুষ্কা সেমিফাইনাল দেখতে গিয়েছিল? আনুষ্কা কি জানে না যে সে অপয়া? গত বিশ্বকাপের সেমিফাইনালেও ভারত তার কারণেই হেরেছিল। ভারত আগামী আসরেও সেরা দল থাকবে। কিন্তু আফসোস ট্রফি জিততে পারবে না।’ কামাল রশিদ বলিউডের বড় কোনো অভিনেতা নন। অভিনয় জীবনে খ্যাতির চেয়ে বিতর্কই বেশি সঙ্গী হয়েছে তার। ২০০৮ সালে তার অভিনীত মুভি ‘দেশদ্রোহী’ মুক্তি পায়।
এই মুভি সাম্প্রদায়িক দাঙ্গা উসকে দিতে পারে এমন আশঙ্কায় মহারাষ্ট্রে নিষিদ্ধ করা হয়। এরপর এক ভিলেন মুভিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন কামাল রশিদ। বিভিন্ন সময় বিতর্কিত মন্তব্য করে আলোচনায় থাকেন তিনি। ২০১৪ সালে ভারতে লোকসভা নির্বাচনের আগে তিনি বলেছিলেন, নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রী হলে দেশ ছাড়বেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর