× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৪ আগস্ট ২০২০, শুক্রবার

চাকরি ছাড়লেন ভারতের ফিজিও

খেলা

স্পোর্টস ডেস্ক | ১২ জুলাই ২০১৯, শুক্রবার, ৯:১৭

বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষে হারের পর ভারত দলকে বিদায় বললেন ফিজিও প্যাট্রিক ফারহার্ট। ওল্ড ট্রাফোর্ডে প্রথম সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে ১৮ রানে হার দেখে ভারত। হারের পর টুইটার বার্তায় ভারত দলের অস্ট্রেলিয়ান ফিজিওথেরাপিস্ট প্যাট্রিক লেখেন, ‘দলের সঙ্গে আমার শেষ দিনটা মনের মতো হলো না। তবে আমাকে শেষ ৪ বছর ভারত দলের সঙ্গে কাজ করার সুযোগ করে দেয়ায় বিসিসিআইকে ধন্যবাদ দিতে চাই। দলের সকল খেলোয়াড়, স্টাফ সবার মঙ্গল কামনা করি।’ প্যাট্রিকের পর পদত্যাগ করেছেন দলের কন্ডিশনিং কোচ শঙ্কর বসুও। ২০১৫ সাল থেকে ভারতীয় দলের সঙ্গে কাজ করছেন বসু এবং ফারহার্ট। ৪ বছর কোহলি-রোহিতদের সঙ্গে কাজ করার পর সম্পর্কের ইতি টানলেন দুজনই। এই দুইজনের বিদায়ে অধিনায়ক বিরাট কোহলি টুইটার বার্তায় লেখেন, ‘ধন্যবাদ প্যাট্রিক ও বসু।
তোমরা দুই জনই দলের জন্য অসাধারণ কাজ করেছো। তার চাইতে গুরুত্বপূর্ণ যেভাবে আমাদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছিল। তোমরা সত্যিই ভদ্রলোক।’ তাদের বিদায়ে ভারতীয় অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর বলেন, ‘তোমরা আসলেই চমৎকার মানুষ। আমাদের জন্য যা করেছো তার জন্য তোমাদেরকে ধন্যবাদ।’ সূর্যকুমার যাবদ লেখেন, ‘তোমরাই আমার চ্যাম্পিয়ন বন্ধু’।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর