× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার

‘কালো’র আয়োজনে ইমপ্রেসের ‘খাঁচা’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ জুলাই ২০১৯, শুক্রবার, ১২:৩৫

আকরাম খান ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মাণ করেছিলেন চলচ্চিত্র  ‘খাঁচা’। ছবিটি মুক্তি পায় ২০১৭ সালে। এরপর থেকে বিভিন্ন ফেস্টিভালে প্রদর্শিত হয়ে আসছে এটি। বাংলা সিনেমার প্রসারে কাজ করা সংগঠন ‘কালো’ এবার ছবিটি প্রদর্শনীর আয়োজন করেছে। আগামী ২৬শে জুলাই এ প্রতিষ্ঠানটির উত্তরা ক্যাম্পাসে বিকাল ৪টা ও সন্ধ্যা সাড়ে ৬টায় দেখানো হবে ছবিটি। যার প্রবেশ মূল্য ধরা হয়েছে ১৫০ টাকা। শিক্ষার্থীদের জন্য ১০০ টাকা। দেশভাগের কাহিনী নিয়ে নির্মিত এ ছবি এগুতে থাকে ২৫ বছর আগের এক ভরা সংসারের অবশিষ্ট সদস্যদের নিয়ে পারিবারিক গ্রুপ ছবি তোলার মুহূর্তকে কেন্দ্র করে।
ফল, ফুলে পরিপূর্ণ দোতলার ইটের বাড়ি ঘিরে ভরা এক সংসারের গল্পে উপস্থিত হয় শুধুই অতীতের স্মৃতি। কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের গল্প নিয়ে নির্মিত ‘খাঁচা’র মূল চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান, মামুনুর রশীদ এবং আজাদ আবুল কালাম। যৌথভাবে ‘খাঁচা’র চিত্রনাট্য করেছেন আজাদ আবুল কালাম ও আকরাম খান। এ ছবিতে আরো অভিনয় করেছেন চাঁদনী, শাহেদ আলী, কায়েস চৌধুরী, পিদিম প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর